Prothom Kolkata

Popular Bangla News Website

‘অগ্নিকে একবার জেতান,’ বোনের সমর্থনে নেট মাধ্যমে সরাসরি আর কী বার্তা মহাগুরুর?

।। প্রথম কলকাতা ।।

আসানসোল লোকসভা উপনির্বাচনের বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পল। আগামী ১২ ই এপ্রিল আসানসোল লোকসভায় কেন্দ্রে উপনির্বাচন। তার আগে চড়ছে রাজনীতির পারদ। আসানসোলে অগ্নিমিত্রা পল কেউ জেতাতে মিঠুন চক্রবর্তী আসরে নেমে বড় বার্তা দিলেন। মিঠুন চক্রবর্তী একটি ভিডিওতে বার্তা দিয়েছেন অগ্নিমিত্রা পল আমাদের বিজেপি প্রার্থী। অগ্নিকে আপনারা চেনেন। আমার সঙ্গে ওর ভাই বোনের সম্পর্ক। আমার জীবনে অনেক সম্পর্ক দেখেছি কিন্তু এই মেয়েটি অগ্নি এখনো পর্যন্ত ভাই বোনের সম্পর্ক অটুট রেখেছে।

এমন একটা দিন নেই যে আমার স্ত্রীকে জিজ্ঞেস করেন না দাদা কেমন আছেন। শরীর ভালো আছে কিনা খোঁজ নেন। মিঠুন চক্রবর্তী বলেন অগ্নিমিত্রার তার কাছ থেকে কিছু নেওয়ার নেই। সম্পর্কটা খুব সুন্দর ভাবে রেখে চলেছেন। আমার সুখে দুখে সব সময় রয়েছে অগ্নিমিত্রা। আমি কোনো দিন ওকে ভুলতে পারব না। ও এইটুকু সম্পর্কের জন্য যদি এত কিছু করতে পারে তাহলে আপনাদের জন্য কি করতে পারে ভাবুন। ও আপনাদের নিজের লোক। ও সবসময় আপনাদের পাশে দাঁড়াবে।

ওর পয়সার দরকার নেই। ও চায় মানুষের সেবা করতে আপনাদের পাশে দাঁড়াতে। চোখে অপারেশন হয়েছে। কিডনিতে স্টোন হয়েছে। কিন্তু আপনাদের সকলকে অনুরোধ ভয় না পেয়ে সকলে ভোট দিন। দাদাকে তো ভালো বেসেছেন। দাদাকে যদি একটুও ভালবেসে থাকেন তাহলে অগ্নিমিত্রা কে জেতান। পাশাপাশি মিঠুন চক্রবর্তী কথা দিয়েছেন খুব শিগগিরই তিনি সকলের সঙ্গে দেখা করবেন। সব মিলিয়ে বলা যায় বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের সমর্থনের মাধ্যমে সরাসরি মুখ খুললেন মহাগুরু। বোনকে জেতানোর আহ্বান জানালেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories