Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : গরু পাচার কাণ্ড, ৬ এপ্রিল অনুব্রতকে ফের তলব সিবিআইয়ের

।। প্রথম কলকাতা ।।

গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডল কে ফের তলব করল সিবিআই। জানা গিয়েছে নিজাম প্যালেস এর সিবিআই দপ্তরে তাকে তলব করা হয়েছে। সিবিআই সূত্রের খবর এর আগে চারবার অনুব্রত মণ্ডল কে নোটিশ পাঠানো হয়।তিনি প্রত্যেকবার হাজিরা এড়িয়ে যান।৬ এপ্রিল নিজাম প‍্যালেসে অনুব্রত মণ্ডলকে তলব করল সিবিআই। সূত্রের খবর সাক্ষীদের জিজ্ঞাসাবাদের পর অনুব্রত মণ্ডলের নাম উঠে আসে।

তাই বারবার সিবিআই তাকে তলব করছে।ফের অনুব্রত মণ্ডল কে সিবিআই নোটিস পাঠাল। ৬ তারিখ সকাল এগারোটা নাগাদ তাকে তলব করা হয়েছে। সিবিআই গরু পাচার মামলায় ফের বিপাকে অনুব্রত মণ্ডল। কারণ তিনি হাইকোর্টের রক্ষাকবচের জন্য আবেদন করেছিলেন। সেই আবেদন খারিজ করে দেয় আদালত। সিবিআই নোটিস এর প্রেক্ষিতে তাকে হাজিরা দিতে হবে তদন্তকারী সংস্থার সামনে এমনটাই জানিয়েছিল আদালত।

তারাও বলা হয়েছিল সিবিআই মনে করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে পারবে। পাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গত ১৫ ই মার্চ নিজাম প্যালেসে তলব করা হয়েছিল অনুব্রত মণ্ডল কে। সেইবারও অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা হয়েছিলেন তিনি। অনেকেই মনে করেছিলেন অসুস্থতার কারণ দেখিয়ে তিনি হাজিরা এড়িয়ে যাচ্ছেন। যদিও সিঙ্গেল বেঞ্চে আইনজীবী মারফত অনুব্রত মণ্ডল জানিয়েছিলেন সিবিআই জিজ্ঞাসাবাদে তার কোনো আপত্তি নেই।

ভার্চুয়াল জিজ্ঞাসাবাদ ও তার কোনো আপত্তি নেই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তারপরই প্রশ্ন তুলেছিলেন তাহলে সিবিআর জিজ্ঞাসাবাদে কলকাতায় আসতে আপত্তি কোথায়। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আপত্তির কারণেই অনুব্রত মণ্ডলের রক্ষাকবচ তুলে নেন বিচারপতিরা। আবারো গরু পাচারকারী নোটিস পেলেন অনুব্রত মণ্ডল।৬ এপ্রিল তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিবিআই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories