Prothom Kolkata

Popular Bangla News Website

২০১১ বিশ্বকাপের টুর্নামেন্ট সেরা যুবরাজ সিংয়ের স্মৃতিচারণ

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং শনিবার ২০১১ সালের বিশ্বকাপ জয়ের স্মৃতিচারণ করে বলেছেন যে তিনি সেই দলের অংশ হতে পেরে গর্বিত। যেটি সমগ্র দেশের জন্য এবং একজন বিশেষ ব্যক্তি শচীন টেন্ডুলকারের জন্য কাপ জিততে চেয়েছিল। ২ এপ্রিল, ২০২২ ভারতের আইসিসি ক্রিকেট বিশ্বকাপ জয়ের ১১ বছর পূর্ণ হল।

২০১১ বিশ্বকাপ যুবরাজের জন্য স্মরণীয় ছিল কারণ তিনি টুর্নামেন্টে ৩৬২ রান করেছিলেন এবং ১৫টি উইকেট নিয়েছিলেন। যার জন্য ‘প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট’ নির্বাচিত হন যুবরাজ। যদিও বিশ্বজয়ের টিম ইন্ডিয়ার অনেক নায়ক ছিলেন। তাঁদের মধ্যে যুবরাজ সিং ছিলেন তারকা পারফর্মার। যিনি তাঁর অনবদ্য পারফরম্যান্স দিয়ে ভারতীয়দের হৃদয় ও মন জয় করেছিলেন।

শুক্রবার, যুবরাজ তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্বাধীন ভারতের ইতিহাসের অন্যতম সেরা মুহূর্ত স্মরণ করতে এবং বিশ্বকাপটি মাস্টারব্লাস্টার শচীন টেন্ডুলকারকে উত্সর্গ করেছিলেন। সেই পোস্টে তিনি লেখেন, “এটি কেবল একটি বিশ্বকাপ জয় ছিল না – এটি ছিল এক বিলিয়ন ভারতীয়র স্বপ্ন পূরণ। এই দলের একজন সদস্য হতে পেরে গর্বিত। যা সমগ্র দেশের জন্য এবং একজন বিশেষ ব্যক্তি @sachintendulkar-এর জন্য কাপ জিততে চেয়েছিল৷ তেরঙ্গা পরে এবং জাতির গৌরব আনার গর্বের সাথে কিছুই মিলতে পারে না।”

Categories