Prothom Kolkata

Popular Bangla News Website

ভুট্টা ক্ষেতের মধ্যে তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধার, রহস্যজনক মৃত্যু মালদার কালিয়াচক

।। প্রথম কলকাতা।।

বৃহস্পতিবার রাতে বাড়ির বাইরে খাওয়া দাওয়া সেরে ছিলেন নিহত নাসিম আলি নামে এক তৃণমূল কর্মী। তারপর বাড়ি ফিরে যাবার কথা ছিল তাঁর। কিন্তু অবশেষে দেহে প্রাণ থাকাকালীন আর বাড়িতে ফেরা সম্ভব হল না তাঁর পক্ষে। শুক্রবার সকালে বাড়ি থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে একটি ভুট্টা ক্ষেতের মধ্যে উদ্ধার করা হল এই তৃণমূল কর্মীর নিথর দেহ । তাঁর এই রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। স্থানীয়দের একাংশের অভিযোগ নাসিমকে খুন করা হয়েছে।

জানা যায় ,মালদার কালিয়াচকের এই বাসিন্দা গতকাল রাতে বাইরে খাওয়া দাওয়া সেড়ে নিজের মেয়ের জন্য মাংস কিনে তবে বাড়ি ফিরবেন বলেছিলেন। তাঁর সঙ্গে আরও একজন সেই মুহূর্তে ছিল বলে জানা যায়। কিন্তু রাত বাড়তে থাকলেও বাড়িতে ফিরে আসেননি নাসিম। প্রায় দশটা নাগাদ নাসিমের পরিবারের লোক জনেরা এবং এলাকার বাসিন্দারা তাকে খোঁজাখুঁজি শুরু করে দেয়। কিন্তু বাড়ির আশেপাশে কোন জায়গাতেই তাঁর খোঁজ খবর পাওয়া যায় না। দুশ্চিন্তায় রাত কাটে তাঁর পরিবারের।

অবশেষে শুক্রবার সকালে পরিবারের কাছে খবর আসে যে বাড়ি থেকে ৪০ কিলোমিটার দূরে বৈষ্ণবনগর থানার ভগবানপুর নামক একটি এলাকায় দেখা গিয়েছে নাসিমের মৃতদেহ । ওই এলাকার ভুট্টা ক্ষেতের মধ্যে তাঁর মৃতদেহ পড়ে রয়েছে বলে জানা যায়। নাসিমের মাথায় এবং শরীরের একাধিক অংশের গভীর ক্ষতের চিহ্ন ছিল বলে জানা গিয়েছে । পুলিশের অনুমান তাকে ভারী কোন বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে । কিন্তু পরিবারের দাবি ,নাসিমের সঙ্গে কারও কোনো ব্যক্তিগত শত্রুতা ছিল না । সে সক্রিয় তৃণমূলের কর্মী না হলেও শাসক দলের বিভিন্ন মিটিং মিছিলে ডাক পড়লেই গিয়ে উপস্থিত হত।

এই তৃণমূল কর্মীর আচমকা মৃত্যুতে রহস্য দানা বেঁধেছে। তাঁর মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে । সেখানেই ময়নাতদন্ত করা হবে তাঁর। নাসিমের পরিবারের তরফ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে আপাতত তদন্ত শুরু করেছে পুলিশ। তবে বর্তমানে এক ছেলে এবং দুই মেয়েকে নিয়ে ভবিষ্যতের চিন্তায় অসহায় বোধ করছেন নাসিমের স্ত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories