Prothom Kolkata

Popular Bangla News Website

মাটিয়া ধর্ষণকাণ্ডে দুই অভিযুক্তকে আরও চার দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ আদালতের

1 min read

।। প্রথম কলকাতা।।

গত ২৪ শে মার্চ উত্তর ২৪ পরগনার মাটিয়া থানা এলাকায় এক নাবালিকাকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল। একদিন পুরোপুরি নিখোঁজ থাকার পরে ওই নাবালিকার রক্তাক্ত দেহ একটি পার্কের পাশের ঝোপের মধ্যে পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে উদ্ধার করে তাকে নিয়ে আসা হয় বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে। তবে তাঁর অবস্থার অবনতি হওয়ার জন্য তাকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

এই গোটা ঘটনার পেছনে ওই নাবালিকার মাসি এবং আরও এক স্থানীয় যুবকের হাত ছিল বলে জানা যায়।অভিযুক্ত ওই দুজনকে গ্রেফতার করে পুলিশ । মাটিয়া ধর্ষণকাণ্ডের দুই অভিযুক্তকে বসিরহাট মহকুমা আদালতে তরফ থেকে আজ আরও চারদিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। জানা যায়, কিছু উপহারের প্রলোভন দেখিয়ে ওই বছর ১১-এর নাবালিকাকে অপহরণ করে যুবক । আর তারপর তাকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এই পুরো ঘটনায় সাহায্য করেছিল ওই নাবালিকার আত্মীয়া।

নাবালিকার শারীরিক অবস্থা বর্তমানে বেশ সংকটজনক। আরজিকর হাসপাতালের চিকিৎসকরা জানান, ওই নাবালিকার সঙ্গে নির্মম পাশবিক অত্যাচার করা হয়েছে। তাঁর গোপনাঙ্গে গভীর ক্ষত রয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই নাবালিকা। এই ঘটনার কেস ডায়েরি সহ তদন্ত রিপোর্ট ও মেডিক্যাল রিপোর্ট কলকাতা হাইকোর্টের জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল গতকাল । হাইকোর্টে এই ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের করা হয়। নির্যাতিতাকে উন্নত মানের চিকিৎসা দেওয়ার নির্দেশ দেওয়া হয় কোর্টের তরফ থেকে । এমনকি প্রয়োজনে বিশেষজ্ঞ চিকিৎসকদেরকে নিয়ে চিকিৎসক বোর্ড গঠন করারও নির্দেশ দেওয়া হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories