Prothom Kolkata

Popular Bangla News Website

সাসপেন্স থ্রিলার সহযোগে তৈরি ‘পরিচয় গুপ্ত’ নিয়ে টলিউডে আসছে দর্শনা বণিক!

।। প্রথম কলকাতা ।।

বলিউডে আসছে নতুন ছবি। তাও আবার সাইকোলজিক্যাল সাসপেন্স থ্রিলার। ছবির পরিচালক রণ রাজ। ছবির নাম ‘পরিচয় গুপ্ত।’ ছবির কাহিনী লিখেছেন, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী ও ইন্দ্রনীল সেনগুপ্তকে। এছাড়াও অন্যান্য প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দর্শনা বণিক, জয় সেনগুপ্ত, সব্যসাচী চক্রবর্তী, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য, রৌণক ভট্টাচার্য প্রমুখকে।

বরাবরই একটু অন্য ধরণের কনটেন্ট নিয়ে কাজ করতে ভালোবাসেন রণ রাজ। তাই এবারের গল্পেও রয়েছে সেই মোর। মূলত কলকাতার ১৯২৫ থেকে ১৯৭০ এর সময়কালকে ধরা হবে এই ছবিতে। ফলে ছবিতে অভিনয় করার জন্য দেড় বছর ধরে প্রস্তুতি নিয়েছেন পরিচালক। এক জমিদার ও তার প্রিয় বন্ধু আর্কিওলজিস্টের চরিত্রকে কেন্দ্র করে এগোবে ছবির গল্প।

ছবিতে দৃষ্টিহীন জমিদারের চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। আর আর্কিওলজিস্টের ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্ত। ঋত্বিক চক্রবর্তীর স্ত্রীর ভূমিকায় পাওয়া যাবে দর্শনা বণিককে। আর ‘সুবালা’ নামক এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জয় সেনগুপ্তকে। যেখানে সুবালাকে ছোট থেকে মেয়ে সাজানো হত এবং বড়বেলায় গিয়ে তাঁর নারীসত্তা প্রকাশ পায়।

এদিন ছবির কথা তুলে ধরে পরিচালক রণ রাজ জানান, ‘পরিচয় গুপ্ত’ নামটা থেকেই আশাকরি বোঝা যাচ্ছে কোনও সিক্রেট আইডেনটিটি জড়িয়ে আছে ছবির গল্পের সঙ্গে। সমাজের প্রায় প্রত‌্যেক মানুষের মধ‌্যে এই সিক্রেট আইডেনটিটি থাকে। কিন্তু হয়তো পরিবার বা সমাজের চাপে তা গোপন থাকে।” উল্লেখ্য ছবির সঙ্গীত পরিচালক শুভেন্দু অধিকারী ও অরিজিৎ সিং। এছাড়াও ছবি শুটিংয়ের দায়িত্বে রয়েছেন সুদীপ্ত মজুমদার। ইতিমধ্যে শুরু হয়েছে ছবির শুটিং।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories