Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : অসুস্থ রাজ্যপাল, মতুয়া মেলায় যোগ না দিয়েই ফিরলেন ধনখড়

।। প্রথম কলকাতা ।।

কথা ছিল আজ মতুয়া মেলায় যোগ দেবেন তিনি, পৌঁছে যাবেন ঠাকুর বাড়ি। সেই মত রওনা দিয়েছিলেন, তবে মাঝপথ থেকেই ফিরতে হল তাঁকে। প্রাথমিক ভাবে শোনা হয়েছিল কিছু ব্যক্তিগত কারণে রুটম্যাপ বদল হয়েছে রাজ্যপালের, তবে কিছুক্ষনেই জানা যায় শারীরিক অসুস্থতা বোধ করার কারণেই মাঝপথ থেকে কলকাতায় ফিরে আসছেন তিনি।

মতুয়া ধর্মগুরু হরিচাঁদ ঠাকুরের জন্মতিথি উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এ বছরেও ঠাকুর নগরে মেলা বসেছে। গত কয়েকদিন ধরেই উৎসবের আমেজ। আর সেই উৎসবে উপস্থিত থাকতেই রাজ্যের রাজ্যপালকে আমন্ত্রণ জানিয়েছিলেন শান্তনু ঠাকুর। ঠিক ছিল তিনি যাবেন, রাজ্যপাল যাওয়ার কিছু আগে থেকেই মূল মন্দির চত্বর এবং ঠাকুরবাড়ির নানা জায়গায় বোমস্কট পরীক্ষা নিরীক্ষা করা হয়েছিল।

রাজ্যপাল কলকাতা থেকে রওনা দিয়েছিলেন সময় মতোই। সূত্রের খবর শারীরিক অসুস্থতার জন্যেই ফিরে আসতে হয়েছে তাঁকে। এদিকে রাজ্যপাল যাওয়ার আগে আগেই উত্তপ্ত হয়েছে বারাসাত। মতুয়া পুণ্যার্থীদের বাসে হামলা চালায় কিছু দুষ্কৃতী। সে ঘটনার পরেই শান্তনু ঠাকুর হুমকি দিয়েছিলেন ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নেওয়া না হলে বুঝে নেবে মতুয়ারাই। আজ হাবড়া স্টেশনে অবরোধ করেন মতুয়া ভক্তরা। প্রশাসনের তরফে জানানো হয়েছে হামলার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে, আরও কেউ ঘটনায় জড়িত কিনা খতিয়ে দেখা হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories