Prothom Kolkata

Popular Bangla News Website

২০২৬ অবধি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই থাকছেন এই পর্তুগিজ তারকা

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রিমিয়ার লিগের নামজাদা ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন পর্তুগালের তারকা মিডফিল্ডার ব্রুনো ফার্নান্ডেজ। নতুন চুক্তি অনুযায়ী ২৭ বছর বয়সী ব্রুনো আগামী ২০২৬ সাল অবধি ওল্ট ট্রাফোর্ডেই থাকছেন। পর্তুগিজ তারকার সঙ্গে নয়া চুক্তির কথা জানিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

২০২০ সালে স্পোর্টিং লিসবন থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন ব্রুনো। বিভিন্ন প্রতিযোগিতার ১১৭টি ম্যাচে এই তারকা মিডফিল্ডার রেড ডেভিলসদের প্রতিনিধিত্ব করেছেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৪৯টি গোল ও ৩৯টি অ্যাসিস্ট করেছেন ব্রুনো। চলতি মরসুমে তারকা মিডফিল্ডারকে স্বাভাবিক ছন্দে দেখা না গেলেও প্রিমিয়ার লিগের নামজাদা ক্লাবটি তার উপর আস্থা রেখছে। আর সেই আস্থার প্রমাণ, নয়া চুক্তি।

সদ্য বিশ্বকাপ যোগ্যতাঅর্জনের প্লে অফ ফাইনালে নর্থ ম্যাসিডোনিয়ার বিরুদ্ধে জোড়া গোল করে দেশকে মূলপর্বে অংশগ্রহণের ছাড়পত্র এনে দিয়েছেন ব্রুনো। তারপরই এসেছে ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদবৃদ্ধির সংবাদ। তৃপ্ত ব্রুনো বলেন – ” দুই বছর হয়ে যাওয়ার পরও ওল্ড ট্রাফোর্ডে মাঠে নামার জন্যে মুখিয়ে থাকি। ক্লাবের অনুরাগীরা যখন আমার নামে স্লোগান দেয়, গান গায়, দুর্দান্ত অনুভূতি তৈরি হয়। আমি এই ক্লাবের হয়ে অনেক কিছু অর্জন করতে চাই। জানি, ক্লাবের বাকি ফুটবলার ও সাপোর্ট স্টাফরাও সেটাই চান। সবার উপরে ক্লাবের অনুরাগীদের সেই সাফল্য এনে দিতে চাই যা তাদের প্রাপ্য। “

Categories