Prothom Kolkata

Popular Bangla News Website

‘ অ্যাকশন হলে রিঅ্যাকশন হবেই’, বারাবনি প্রচার প্রসঙ্গে হুঁশিয়ারি অগ্নিমিত্রার

।। প্রথম কলকাতা।।

আগামী ১২ই এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন । মনোনয়নপত্র জমা দেবার সময়সীমা শেষ হয়েছে। এবার জোর কদমে আসানসোল এবং বালিগঞ্জে চলছে নির্বাচনী প্রচার ।আজ সেই নির্বাচনী প্রচার প্রসঙ্গে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলকে হুঁশিয়ারি দিতে শোনা গেল, ” প্রচার করতে গিয়ে অ্যাকশন যদি হয় তাহলে বিজেপির তরফ থেকে রিঅ্যাকশন অবশ্যই হবে”

অগ্নিমিত্রা পল বলেন, ” বারাবনিতে আমি গিয়েছিলাম। সেখানে গিয়ে মেয়র সাহেবের সঙ্গে দেখা করে আমি বলেছি এর আগেও যখন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় ঢুকেছিলেন বারাবনিতে তখন আপনার লোকেরা তাঁর গাড়ি ভাঙচুর করেছিল। তবে এবার প্রচারে বারাবনি আমি যাব । আর সেখানে আপনাদের দলের তরফ থেকে যদি অ্যাকশন হয় তবে বিজেপির তরফ থেকে অবশ্যই রিঅ্যাকশন হবে । আপনাদের দলের ছেলেরা যদি মারতে আসে তাহলে নিশ্চয়ই আমরা বসে মার খাব না”।

এদিন তাকে খানিকটা ব্যাঙ্গের সুরেই বলতে শোনা যায়, ” আমি আবার যখনই অ্যাকশনের কথা বলি তখনই আমার নামে নির্বাচন কমিশনের কাছে রিপোর্ট করা হয়”। তবে আসানসোল লোকসভা কেন্দ্রের প্রচারে যদি শাসকদলের তরফ থেকে আক্রমণ করা হয় তাহলে বিজেপির তরফ থেকেও পাল্টা আক্রমন করা হবে। এদিনের বক্তব্যে এমনই বুঝিয়ে দিলেন অগ্নিমিত্রা পল।

বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের এই মন্তব্য প্রসঙ্গে মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি বিধান উপাধ্যায় বলেন, বিজেপি প্রার্থী এবং সমর্থকরা বারাবনি তে প্রচার করতে আসলে তাঁরা যেন শাসক দলকে উত্তেজিত করার মতো কোনো কাজ না করে, সেই বার্তাই তিনি পাল্টা দিয়েছেন অগ্নিমিত্রা পলকে। পাশাপাশি এদিন তিনি বলেন ,বাবুল সুপ্রিয় বিজেপি প্রার্থী হয়ে যখন বারাবনিতে এসেছিলেন তখন তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছিল ঠিক কথা। কিন্তু সেই ভাঙচুর তৃণমূল কংগ্রেসের তরফ থেকে করা হয়নি। বিজেপি যখনই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প এবং তাঁর কাজের বিরুদ্ধে কোনো কথা বলেছে তখনই জনসাধারণ উত্তেজিত হয়ে এই ধরনের কাজ করেছিল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories