Prothom Kolkata

Popular Bangla News Website

বেশি ওজন নিয়ে মানসিক অবসাদ! আবাসনের ১১ তোলা থেকে মরণঝাঁপ প্রৌঢ়ের

1 min read

।। প্রথম কলকাতা।।

এক প্রৌঢ়ের কলকাতায় আত্মঘাতী হওয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই বেশ চাঞ্চল্য ছড়িয়েছে । ঘটনাটি ঘটেছে শুক্রবার লাউডন স্ট্রিটে । জানা যায় ওই প্রৌঢ় আচমকাই বহুতলের আবাসনের ১১ তলা থেকে ঝাঁপ মারেন নিচে। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ার পর মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশকর্মীরা। দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু প্রাথমিক তদন্তের পর প্রৌঢ়ের মৃত্যুর কারণ হিসেবে যা সামনে আসছে তা অত্যন্ত অবাক হওয়ার মতো বিষয়।

পরিবার সূত্রে খবর, মৃত ওই প্রৌঢ়ের নাম মুকেশ খেমখা। তিনি দীর্ঘদিন ধরেই যুক্ত ছিলেন আমদানি-রপ্তানির ব্যবসার সঙ্গে। বর্তমানে লাউডন স্ট্রিটের একটি বিলাসবহুল বহুতল আবাসনের ন১১ তলায় বসবাস তাঁর। কিন্তু কেন এমন আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত? জানা যায় ,শুক্রবার সকালে আচমকাই আবাসনে একটি বিকট শব্দ হয় । সঙ্গে সঙ্গে নিজেদের ঘর থেকে বেরিয়ে আসেন ওই বহুতলের লোকেরা। আর তারপর দেখতে পান রক্তাক্ত অবস্থায় একেবারে নিচে পড়ে রয়েছেন এই ব্যবসায়ী । তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা জানায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল তাঁর।

পুলিশ তাঁর পরিবার এবং স্থানীয়দের সঙ্গে কথাবার্তা বলার পর প্রাথমিক ভাবে জানতে পারেন যে, মুকেশ বাবু দীর্ঘদিন ধরেই নিজের ওজন নিয়ে বেশ চিন্তিত ছিলেন। বহু চেষ্টা করেছেন তাঁর ওজন কমানোর জন্য। নানান টোটকা থেকে শুরু করে ডাক্তার , কিছুই বাদ রাখেননি তিনি। কিন্তু তারপরেও তাঁর ওজন কোন মতেই কমছিল না । অবশেষে এর ফলে মানসিক অবসাদে ভুগতে থাকেন তিনি।পুলিশের অনুমান এই মানসিক অবসাদের ফলেই হয়তো আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন মুকেশ বাবু। তবে আত্মঘাতীর ঘটনার পেছনে নিছকই ওজন না কমার জন্য মানসিক অবসাদ কারণ নাকি অন্য কোন রহস্য লুকিয়ে রয়েছে তা খতিয়ে দেখবে তদন্তকারী আধিকারিকরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories