Prothom Kolkata

Popular Bangla News Website

RRR’ ছবিতে স্বল্প সময়ের স্ক্রিন পাওয়ায় জন্যই নাকি ক্ষুব্ধ আলিয়া? এবার মুখ খুললেন স্বয়ং অভিনেত্রী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনসালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। ছবির অসামান্য সাফল্য বাড়িয়ে দিয়েছে আলিয়ার আত্মবিশ্বাস। একের পর এক হিট ছবির পর প্রথমবারের মতো বলিউড তারকা আলিয়া ভাট পা দিয়েছেন দক্ষিণে। তাও আবার এসএস রাজামৌলি পরিচালিত সেনসেশন ‘RRR’ ছবির হাত ধরে। তবে সেখানেই নাকি ‘RRR’-এর চূড়ান্ত সম্পাদনায় সীমিত স্ক্রিন টাইম দেওয়া হয়েছে অভিনেত্রীকে। আর সেই কারণে খুব একটা খুশি নন আলিয়া।

সোশ্যাল মিডিয়া জুড়ে রটে গেলো অসুন্তুষ্টির কারণেই নাকি নিজেস্ব সোশ্যাল হ্যান্ডেল থেকে ডিলিট করেছেন ‘RRR’ ছবি সংক্রান্ত যাবতীয় পোস্ট। পাশাপাশি এও শোনা যাচ্ছে আলিয়া ভাট নাকি এসএস রাজামৌলিকে ইনস্টাগ্রাম থেকে আনফলোও করেছেন।

আর বিগত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চিত এই সব কিছু নজর এড়ায়নি অভিনেত্রীর। বিচলিত হয়েছেন তিনি। বিষয়টা একেবারেই ভালো চোখে দেখছেন না আলিয়া। এবার নিজেকে নিয়ে ঘটা এত কিছুর বিরুদ্ধে সরব আলিয়া। জবাবদিহি করেছেন ইনস্টাগ্রামে। ইন্সটা স্টোরিতে উঠে এসেছে লম্বা পোস্ট।

এদিন আলিয়ার ইন্সটা-স্টোরিতে উঠে আসে এক বিবৃতি। যেখানে লেখা, “আমি শুনলাম সকলে বলাবলি করছেন, আমি নাকি ‘RRR’ পোস্ট মুছেছি আমার সোশ্যাল মিডিয়া থেকে। কারণ আমি নাকি টিমের উপর বিরক্ত। আমি সকলকে অনুরোধ করছি, এই ধরনের মনগড়া ধারণা ত্যাগ করুন। আমি মাঝেমধ্যে পুরনো পোস্ট এদিক-ওদিক করে সাজাই, যাতে বিষয়টা পরিষ্কার দেখতে লাগে সোশ্যাল মিডিয়ায়। ‘RRR’ ছবির সঙ্গে যুক্ত হওয়া আমার জন্য পরম পাওয়া। এটা আমার সৌভাগ্য, যে ওই ধরনের গুরুত্বপূর্ণ ছবির অংশ হতে পেরেছি। ছবিতে সীতার চরিত্রটি আমার অত্যন্ত প্রিয়। রাজামৌলি স্যরের পরিচালনায় কাজ করতে পেরে আমি দারুণ খুশি। তারক ও রামচরণের সঙ্গে কাজ করে দারুণ ভাল লেগেছে আমার। ছবি সম্পর্কে সবকিছুই আমার দারুণ লেগেছে। রাজামৌলি স্যর ও টিম অনেক কষ্ট করে ছবিটি জীবন্ত করে তুলেছেন। আর এই ধরনের গুজবে তা প্রভাবিত হবে, তা আমি একেবারেই চাই না।”

প্রসঙ্গত বিগত কিছুদিনে বক্স অফিসে কার্যত আগুন লাগিয়ে দিয়েছে ‘RRR’! এসএস রাজামৌলির ব্লকবাস্টার রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবি মাত্র ৫ দিনে বক্স অফিসে বিশ্বব্যাপী মোট ৬০০ কোটি টাকার রেকর্ড করেছে।

উল্লেখ্য ‘RRR’ হল একটি পিরিয়ড ড্রামা, কাল্পনিক গল্প ভিত্তিক যা ১৯২০ এর প্রাক-স্বাধীন যুগে সেট করা হয়েছে এবং এটি দুই প্রকৃত নায়ক এবং সুপরিচিত বিপ্লবীর জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। যেটিতে কোমরাম ভীমের ভূমিকায় অভিনয় করেছেন জুনিয়র এনটিআর। সীতারাম রাজুর ভূমিকায় অভিনয় করেছেন রাম চরণ। একই সাথে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। ছবিতে ১০ মিনিটের জন্য দেখা যায় আলিয়াকে। আর তাতেই নিয়েছেন ৯ কোটি টাকা পারিশ্রমিক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories