Prothom Kolkata

Popular Bangla News Website

ছোট্ট শিশুর গলায় অসাধারণ মায়ের গান ! তাক লাগল নেট পাড়ায়

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ার কারণে বিশ্বের প্রতিটি কোনার খবর এখন মানুষের মুঠোবন্দি। যে ট্যালেন্ট বা প্রতিভাগুলি এতদিন অজানা ছিল , আজ নেট মাধ্যমে তা চলে আসে সবার মাঝে। এমন কিছু প্রতিভাবান শিশু বা ব্যক্তিরা থাকে শুধুমাত্র প্রকাশ করার জায়গা না থাকায় তারা নিজেদের পরিচিতি গড়ে তুলতে পারেন না। কিছুদিন আগেই খুব ভাইরাল হয়েছিল পশ্চিমবঙ্গের এক মহিলা । তিনি বিড়ি বাঁধতে বাঁধতেই অনায়াসে গাইছিলেন সুরেলা গলায় একের পর এক হিন্দি থেকে বাংলা গান।

সম্প্রতি আবার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে এই ছোট্ট শিশু মাকে নিয়ে অসাধারণ একটি গান গাইছে। নেটিজেনরা নানান মন্তব্যে শিশুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। যদিও এখনো পর্যন্ত জানা যায়নি শিশুটির আসল পরিচয়। বয়স হয়তো বড়জোর পাঁচ বছর হবে । ‘ মা ‘ এই শব্দটির সাথে প্রত্যেক মানুষেরই অত্যন্ত গভীর আবেগ জড়িয়ে থাকে। মা ছাড়া দুনিয়া কতটা ফাঁকা তা এই গানটা শুনলে আপনি বুঝতে পারবেন। ছোট্ট শিশুর গলায় বিশেষ করে গানটি যেন আরো বেশি মন ছুঁয়ে গিয়েছে।

ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। অনেকেই মন্তব্য করে এই শিশুটিকে আশীর্বাদ জানিয়েছে এবং বড় বড় হয়ে আরো ভালো কিছু কাজ করতে বলেছেন। এত ছোট বয়সে এত সুন্দর গলা সচরাচর দেখা যায় না কারণ প্রশিক্ষণেরও জন্য একটু সময় লাগে। যদিও যাদের প্রতিভা থাকে তারা একটু সুযোগ পেলেই তাদের গুণগুলি সহজেই সামনে আনতে পারে। আপনিও শুনুন সেই গান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories