Prothom Kolkata

Popular Bangla News Website

পারিবারিক বিবাদের জেরে বাবাকেই পিটিয়ে মেরে ফেলার চেষ্টা, অভিযুক্ত ছেলে-বৌমা

।। প্রথম কলকাতা।।

জমি জায়গা নিয়ে ছেলে এবং বৌমার সঙ্গে প্রায়ই অশান্তি চলেএই বৃদ্ধের। তাঁর নামে থাকা সকল জমি নিজের নামে লিখে নেওয়ার চেষ্টা করছে ছেলে । আর তা না লিখে দিতে চাওয়ায় ছেলে এবং বৌমা তাকে মারধর করে বলে অভিযোগ । অবশেষে ছেলে বৌমার হাতে মারধর খাওয়ার পর বাধ্য হয়ে ভাঙ্গড় থানায় অভিযোগ দায়ের করলেন এই বৃদ্ধ। বুধবার তাঁর ছেলে বৌমা তাকে পিটিয়ে খুন করার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ জানান তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত করবে বলে জানা যায়।

ওই বৃদ্ধের নাম আহাদ বক্স মোল্লা। তিনি ভাঙ্গড় থানার অন্তর্গত পদ্মপুকুর গ্রামের বাসিন্দা। বিগত চার বছর ধরে তাঁর ছেলে এবং বৌমা তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করছে। এমনকি তাঁর উপর প্রতিনিয়ত অকথ্য অত্যাচার চালিয়ে যাচ্ছে। যাতে তিনি নিজের সম্পত্তি ছেলের নামে লিখে দেন। বুধবার রাতেও তাকে বেধড়ক মারধর করে ছেলে এবং বৌমা। এমনকি এর আগেও ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ মেরেছিল ছেলে।

এছাড়াও মোটা কাঠ দিয়ে তাকে মারধর করার ফলে একবার তাঁর হাত ভেঙে গিয়েছিল বলেও পুলিশের কাছে জানালেন তিনি। দীর্ঘদিন ধরে এই অত্যাচার সহ্য করার পর অবশেষে বাধ্য হয়েই ভাঙ্গড় থানার পুলিশের কাছে এসেন এবং ছেলে বৌমার নামে লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে ছেলের ভয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন এই অসহায় বাবা। যদিও পুলিশের তরফ থেকে জানা যায় এই বৃদ্ধের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories