Prothom Kolkata

Popular Bangla News Website

শাহের কাছে নালিশ বিধানসভায় আক্রান্ত মনোজের, দেওয়া হল বগতুই কান্ডের রিপোর্টও

1 min read

।। প্রথম কলকাতা।।

বগতুই কান্ডের সত্য উদঘাটনের জন্য বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বাংলার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ আরও ৪ জন সদস্যকে নিয়ে একটি তদন্তকারী দল গঠন করেছিলেন। সেই দল বগতুই গ্রাম ঘুরে ঘটনার তদন্ত করে এবং সেই সংক্রান্ত একটি রিপোর্ট পেশ করা হয় জে পি নাড্ডার কাছে। সেই রিপোর্ট বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছেও জমা দিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ।

এদিন বগতুই রিপোর্ট জমা দেবার জন্য তাঁর সঙ্গে অমিত শাহের দপ্তরে উপস্থিত ছিলেন বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা।সূত্রের খবর, এদিন মনোজ টিগ্গা বিধানসভায় যে তৃণমূল এবং বিজেপি বিধায়কদের মধ্যে হাতাহাতি- সংঘর্ষের ঘটনা ঘটেছিল, সেই ঘটনায় আক্রান্ত হয়েছেন বলে নালিশ জানান অমিত শাহের কাছে। বাংলার বর্তমান পরিস্থিতি যা তার পরিপ্রেক্ষিতে দুটি বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এমনটাই জানালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপির তরফ থেকে যে সত্যান্বেষী দল গঠন করা হয়েছিল । বগতুই কান্ডে তদন্ত করার পর তাদের রিপোর্টে জানানো হয়েছে তোলাবাজির টাকাকে ভাগাভাগি করার বিষয় নিয়েই এই হত্যাকাণ্ড হয়েছে। এছাড়াও বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ খুনের ঘটনায় তদন্ত সিবিআইকে দেওয়ার দাবি জানানো হয় ওই রিপোর্টে। দ্বিতীয়ত সোমবার বিধানসভায় বিজেপি এবং তৃণমূল বিধায়কদের মধ্যে ব্যাপক সংঘর্ষ বাঁধে । যার কেন্দ্রবিন্দু ছিল বগতুই কান্ড বিতর্ক। যার ফলে তৃণমূল বিধায়কের হাতে জখম হন বিজেপির মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গা। সেই কথা তিনি বৃহস্পতিবার জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories