Prothom Kolkata

Popular Bangla News Website

এসএসসি সংক্রান্ত মামলায় আবারো সিবিআই তদন্ত, ‘এই সরকারকে ছুড়ে ফেলুন’ আবেদন অগ্নিমিত্রার

।। প্রথম কলকাতা ।।

এসএসসি সংক্রান্ত দুর্নীতির মামলায় আবারো কড়া পদক্ষেপ নিয়েছে কলকাতা হাইকোর্ট। গ্রুপ সি, গ্রুপ ডি সহ স্কুল সার্ভিস কমিশনের বিরুদ্ধে হওয়া সব মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি এসএসসির উপদেষ্টা শান্তি প্রসাদ সিনহা কে ২৪ ঘণ্টার মধ্যে তলব করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন বিচারপতি।

ফলে চিন্তা বাড়ালো স্কুল সার্ভিস কমিশনের। স্কুল সার্ভিস কমিশন রিপোর্ট দিয়ে জানায় তারা নিয়োগের সুপারিশ করেনি। আবার অন্যদিকে বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন জানায় কমিশনের কাছ থেকে সুপারিশ পেয়ে নিয়োগ পত্র পাঠানো হয়েছে। এক্ষেত্রে উপদেষ্টা ছিলেন শান্তিপুর সিনহা।এই বিষয়ে একটি পোস্ট করেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।

তিনি লিখেছেন,’ আবারো সিবিআই তদন্ত। এসএসসি সংক্রান্ত দুর্নীতি মামলায় আবারও কড়া পদক্ষেপ কলকাতা হাইকোর্টের। গ্রুপ সি গ্রুপ ডি সহ স্কুল সার্ভিস কমিশনের বিরুদ্ধে হওয়ার সব মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি এসএসসির উপদেষ্টা শান্তিপুর সিনাকে 24 ঘণ্টার মধ্যে তলব করা হয়েছে। দুর্নীতিগ্রস্ত সরকার কে ছুড়ে ফেলুন ।ভোটে এর জবাব হবে।’অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন সিবিআই তদন্ত বলে আপনি ভোটে জিতে যাবেন কি আনন্দ না বাংলার মানুষ বোঝে। একজন লিখেছেন আবার ডিভিশন বেঞ্চ আবার ডিভিশন বেঞ্চের রক্ষাকবচ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories