Prothom Kolkata

Popular Bangla News Website

‘কাঁচা বাদাম’ সুরে এবার কোমর দোলালেন মাধুরী দীক্ষিত, সঙ্গী রীতেশ দেশমুখ

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই ‘কাঁচা বাদাম।’ পথে ঘাটে, বাড়িতে অনুষ্ঠান মঞ্চে সর্বত্র বাজছে ‘কাঁচা বাদাম।’ আর এই গান শোনেননি এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। বীরভূমের প্রত্যন্ত গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকার। সেখানেই ঘুরে ঘুরে বিক্রি করতেন বাদাম। মুখে বলতেন “পায়ের তোড়া, হাতের বালা/ থাকে যদি সিটি গোল্ডের চেইন দিয়ে যাবেন/ তাতে সমান সমান তোমরা কাঁচা বাদাম পাবেন” এই শ্লোক। একদিন সেই গানই মুঠো ফোন বন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। ব্যাস তাঁর পর আর দেখে কে। মুহূর্তে ভাইরাল হয় গান। সাথে ভুবন বাদ্যকার।

টলি থেকে বলি এই গানে রিল বানাতে বাদ পড়েন নি কেওই। এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউড কুইন মাধুরী দীক্ষিত ও রিতেশ দেশমুখ। ‘কাঁচা বাদাম’ গানের তালে কোমর দোলালেন এই দুই অভিনেতা অভিনেত্রী। বর্তমানে ‘ডান্স দিওয়ানে’ নামক ডান্স রিয়েলিটি শো’র বিচারকের দায়িত্ব সামলান মাধুরী। এদিন সেই মঞ্চেই ঝলমলে নীল লেহেঙ্গা পরে ‘কাঁচা বাদাম’ গানে নাচতে দেখা যায় মাধুরীকে। পাশাপাশি রিতেস দেশমুখকে দেখা যায় কালো শার্ট-প্যান্টে। সেই ভিডিওই এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মাধুরী। ক্যাপশনে লিখেছেন, “দারুণ আনন্দ করলাম। তাই না? রিতেশ দেশমুখ ধন্যবাদ আমার সঙ্গে এই গানে পা মেলানোর জন্য।” যদিও ভাইরাল হওয়া ভিডিওর প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেন।

প্রসঙ্গত কয়েকদিন আগেই দুর্ঘটনার কবলে পড়েন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর। দুর্ঘটনার কবলে পড়েও ‘আমার নতুন গাড়ি’ নিয়ে নতুন গান লিখে ফেলেন তিনি। বোলপুরের এক বেসরকারি রেস্তোরাঁয় একটি বেসরকারি মিউজিক সংস্থার সঙ্গে নতুন গানের চুক্তি সাক্ষর করেন তিনি। সেই গানের শ্যুটিংয়ের জন্য সম্প্রতি মুম্বই যান ভুবন বাদ্যকর। সেখানে গিয়েই জানান প্রথমবার মুম্বই যাওয়ার অভিজ্ঞতা। বলেন, ‘প্রথমবার মুম্বই এলাম ‘আমার নতুন গাড়ি’ গানের শুটিংয়ের জন্য। খুব ভালো লাগছে। আশা করছি এক মাসের মধ্যে গান দেখতে পাওয়া যাবে।’ এদিন সংবাদ মাধ্যমের সাথে কথা বলতে বলতে নতুন গানের দু কলি শুনিয়েও দেন ভুবন বাদ্যকর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories