Prothom Kolkata

Popular Bangla News Website

অনুপম দত্ত খুনের ঘটনায় নেওয়া হল দুই স্থানীয়র গোপন জবানবন্দি

।। প্রথম কলকাতা।।

পানিহাটি পৌরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্তকে মাথার পেছনে বন্দুক ঠেকিয়ে গুলি করে খুন করা হয়েছিল । এই ঘটনায় গ্রেপ্তার করা হয় অমিত পন্ডিত এবং সঞ্জীব পন্ডিত নামে দুই জনকে। এই ঘটনার তদন্তের জন্য এবার দুজন স্থানীয় বাসিন্দার গোপন জবানবন্দি নেওয়া হয় ব্যারাকপুর মহকুমা আদালতে। বৃহস্পতিবার ওই দুজনকে ব্যারাকপুর মহকুমা আদালতে আনা হয় বলে জানা যায় । এই ঘটনার তদন্ত করছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট ডিটেকটিভ ডিপার্টমেন্ট। আপাতত এই ঘটনায় গ্রেপ্তার সঞ্জীব পন্ডিত ও অমিত পন্ডিত জেল হেফাজতে রয়েছে ।

উত্তর ২৪ পরগনার পানিহাটির তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা। যেদিনের ঘটনাটি ঘটেছে সেদিন রাত্রি পৌনে আটটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে ওষুধ কিনতে এসেছিলেন তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। সেই সময় এক ব্যক্তি এসে তাঁর মাথার পেছনে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। তাকে প্রথমে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। তারপরে নিয়ে যাওয়া হয় বেসরকারি একটি হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনা তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে অনুপম দত্তের খুনি অমিত পন্ডিত সঞ্জীব পন্ডিত এর আত্মীয়। সঞ্জীবের সঙ্গে বেশ কিছুদিন ধরেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলছিল অনুপমের। তাই অনুপমকে বার বার খুন করার চেষ্টা করছিল সঞ্জীব। নিজের আত্মীয় অমিতকে দিয়ে অনুপমকে খুন করানোর চেষ্টা করে সে । তাঁর এই প্রচেষ্টা সফল হয় কিন্তু তাদের দু’জনকেই অবশেষে পুলিশের হাতে ধরা পড়তে হয় । যদিও এই ঘটনার নিষ্পত্তি এখনও পর্যন্ত হয়নি। এই ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories