Prothom Kolkata

Popular Bangla News Website

রাজস্থান রয়্যালস ম্যাচের আগেই স্বস্তিতে মুম্বাই শিবির, চোট সারিয়ে প্রত্যাবর্তন সূর্যকুমারের

।। প্রথম কলকাতা ।।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২০২২ আইপিএলের দ্বিতীয় ম্যাচ খেলতে নামার আগেই স্বস্তি ফিরল মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে। চোট সারিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন তারকা ব্যাটার সূর্যকুমার যাদব। ডান হাতি ব্যাটার গতমাসে ভার‍ত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালীন হাতের আঙুলে চোট পেয়েছিলেন।

আঙুলে চোট পাওয়ার পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে রিহ্যাব কাটাচ্ছিলেন সূর্যকুমার। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে তারকা ব্যাটারের অভাব অনুভূত হয়েছিল। মুম্বাই ইন্ডিয়ান্সের তরফে প্রকাশিত একটি বিবৃতিতে জানানো হয় – ” আবশ্যিক নিভৃতবাস পর্ব কাটিয়ে সূর্যকুমার যাদব বুধবার সতীর্থ কিয়েরন পোলার্ড, ঈশান কিষান ও জসপ্রীত বুমরাহর সঙ্গে জিম সেশানে যোগ দিয়েছেন। দলের মানসিকতা ভীষণই ইতিবাচক। “

ফ্র‍্যাঞ্চাইজির তরফে জানানো হয়, পল চাপম্যানের কড়া তত্ত্বাবধানে ভারতীয় দলের তারকা সূর্যকুমার স্ট্রেন্থ ও কন্ডিশনিং সেশানে অংশ নিয়েছিলেন। তার ফিটনেসকে পূর্বের জায়গায় ফিরিয়ে নিয়ে যাওয়ার প্রয়াস চলছে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ২০২২ আইপিএলে নিজেদের প্রথম ম্যাচেই হারের মুখ দেখেছেন রোহিতরা। ঈশান কিষানের দুরন্ত ইনিংসের সুবাদে ১৭৮ রান তুললেও শেষ রক্ষা হয়নি। ললিত যাদব, অক্ষর প্যাটেলদের তান্ডবে শেষ হাসি হাসে দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্যাচে জসপ্রীত বুমরাহর ফিকে পারফর্মেন্স নিয়েও চিন্তায় মুম্বাই ইন্ডিয়ান্স অনুরাগীরা।

Categories