Prothom Kolkata

Popular Bangla News Website

এবার পীরতলা গ্রামে সিপিআইএম নেতা খুন , সুজনের অভিযোগ তৃণমূলের দিকে

।। প্রথম কলকাতা ।।

বিষ্ণুপুর এক নম্বর এরিয়া কমিটি এলাকার পীরতলা গ্রামে সিপিআইএম পার্টি সদস্যকে নৃশংস ভাবে খুন করার অভিযোগ তুলল বামেরা। সুজন চক্রবর্তী এই বিষয়ে একটি বিস্ফোরক পোস্ট করেছে। তিনি লিখেছেন,’ বিষ্ণুপুর এক নম্বর এরিয়া কমিটি এলাকার জুলপিয়া অঞ্চলের পীরতলা গ্রামীণ সিপিআইএম পার্টির সদস্য যুবনেতা বিদ্যুৎ মন্ডলকে নৃশংসভাবে খুন করা হয়।

গতকাল সকালে সাতটা নাগাদ রাস্তার ধারে নয়ানজুলিতে মৃতদেহ দেখতে পান সাধারণ মানুষ জন। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। তৃণমূলের সন্ত্রাসে অনেকদিন বিদ্যুৎকে এলাকাছাড়া থাকতে হয়েছিল। তাপবিদ্যুৎ শাসকের কাছে কোনোদিন মাথা নত করেনি‌। সকালেই পার্টির নেতৃত্বে বিষ্ণুপুর থানায় গিয়ে শহীদ কমরেড বিদ্যুতের খুনিদের গ্রেপ্তার এবং শাস্তি দাবি করেন। বিদ্যুতের বাড়ি সন্ত্রাস কবলিত পিরখালি গ্রামে পরিবারের সাথে দেখা করেন সিপিআইএম নেতা প্রভাত চৌধুরী এরিয়া সম্পাদক শ্যামল দা, যুবনেতা সোমনাথ ঘোষ সহ যুব জেলা নেতৃত্ব এরিয়া এবং লোকাল যুব নেতৃবৃন্দ।

রাতে আমতলা এবং জুলপিয়া পার্টি দপ্তরের শহীদ বিদ্যুৎ মন্ডল এর মরদেহে শ্রদ্ধা জানান সিপিআইএম জেলা সম্পাদক শমীক লাহিড়ী সহ অন্যান্য নেতৃবৃন্দ। শমীক লাহিড়ী অবিলম্বে খুনিদের কঠোর শাস্তির দাবি করেন। আগামী পাঁচই এপ্রিল খুনিদের শাস্তির দাবিতে আমতলায় বিক্ষোভ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।’ অনেকেই কমেন্ট করেছেন তাঁর এই পোস্টটিতে একজন লিখেছেন খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আবার একজন লিখেছেন গুন্ডারাজ চলছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories