Prothom Kolkata

Popular Bangla News Website

পুলিশের ধরপাকড় অব্যাহত ,বসিরহাটের পৃথক তিন জায়গা থেকে ধৃত ৩ দুষ্কৃতী

।। প্রথম কলকাতা।।

বসিরহাটে বর্তমানে জেলা পুলিশের তরফ থেকে চলছে নাকা চেকিং। যার ফলে বৃহস্পতিবার ভোররাতে বসিরহাটের তিন জায়গা থেকেই তিনজন দুষ্কৃতীকে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। তাদের তিনজনের কাছ থেকে উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্র এবং গুলি। ধৃত ওই তিন দুষ্কৃতীকে বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে বলে জানা যায়। তারপর তাদেরকে পুলিশি হেফাজতে নেওয়া হবে ।

বসিরহাটের বিভিন্ন জায়গায় এখন নাকা চেকিং এবং তল্লাশি জারি পুলিশের । যার ফলে একের পর এক দুষ্কৃতী ধরা পড়ছে পুলিশের হাতে। বৃহস্পতিবার ভোরের দিকে বাদুড়িয়া থানার বাদুড়িয়া বাজার থেকে বাবুসোনা মন্ডল নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয় । তাঁর কাছ থেকে রিভলভারসহ গুলি উদ্ধার করে পুলিশ । এছাড়াও স্বরূপনগর থানার বড় বাঁকড়া এলাকা থেকে রাহুল আমিন মন্ডল নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয় ।

তাঁর কাছ থেকে একটি একনলা বন্দুক এবং গুলি উদ্ধার করা হয়। পাশাপাশি হাসনাবাদ থানার আমলানি এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে থেকে পুলিশের হাতে ধরা পড়ে সিজারুল গাজী নামে এক দুষ্কৃতী। একটি একনলা বন্দুক এবং গুলিসহ গ্রেপ্তার করা হয় তাকে। এছাড়াও বনবিবি সেতু, বাসন্তী হাইওয়ে, হাড়োয়া ব্রিজ, ইছামতির ব্রিজ সংলগ্ন বিভিন্ন জায়গায় পুলিশের নাকা চেকিং চলছে । রামপুরহাট কাণ্ডের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া নির্দেশ দিয়েছেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যকে।

মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী রাজ্যের সমস্ত বেআইনি আগ্নেয়াস্ত্র এবং বোমা উদ্ধারের কাজে জোর কদমে নামতে হবে রাজ্য পুলিশকে। যে সকল থানা গুলিতে এই ধরনের অভিযোগ সবথেকে বেশি আসে ,সেখানকার আইসির কাছ থেকে রিপোর্ট নিতে হবে ওই এলাকার এবং তারপর সেই রিপোর্ট পুলিশ আধিকারিকরা নবান্নে পেশ করবেন বলে জানা গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories