Prothom Kolkata

Popular Bangla News Website

দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপ, গুরুতর আহত দুই যুবক

1 min read

।। প্রথম কলকাতা।।

আচমকাই দুষ্কৃতীদের হামলা আর তারপর ধারালো অস্ত্রের কোপ। আর তাতেই আক্রান্ত হলেন দুই যুবক। এই ঘটনাটি ঘটেছে নদীয়া পঞ্চায়েত এলাকায় । অন্যান্য দিনের মতোই বন্ধুদের সঙ্গে বেরিয়েছিল এই দুই যুবক। তারপর পরিবারের কাছে খবর যায় যে তাদেরকে ধরে বেধড়ক মারধর করা হচ্ছে। পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে পৌঁছেছেন গুরুতর আহত অবস্থায় পড়ে রয়েছে তাঁরা। এর পরে তাদেরকে তড়িঘড়ি করে নিয়ে যাওয়া হয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

জানা যায় ,আহত দুই যুবকের নাম তুষার কীর্তনীয়া এবং বান্টি মন্ডল । তাঁরা দুজন সগুনা রথতলা এবং এক নম্বর লিচুতলা এলাকার বাসিন্দা। তবে কী কারণে ওই দুই যুবকের উপর এমন হামলা করা হল সেই সম্পর্কে কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি । ওই দুজনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হলেও অন্যজনের জখম গুরুতর হওয়ায় তাকে নিয়ে যাওয়া হয় কল্যাণী জেএমএম হাসপাতালে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ওই যুবকদের সঙ্গে থাকা তাদের বন্ধু-বান্ধবের অভিযোগের ভিত্তিতে আপাতত এলাকারই দুজনকে গ্রেপ্তার করেছে । পুলিশ জানিয়েছে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। বন্ধুদের মধ্যে বচসার ফলে এই ঘটনা নাকি অন্য কোন শত্রুতা থেকে এ ধরনের ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও পরিবারকে জিজ্ঞাসাবাদ করতে তাঁরা জানান, তাদের ছেলেরা কোন ঝামেলা ঝঞ্ঝাটে থাকে না। কাজের পরে মাঝেসাঝে সন্ধ্যাবেলায় বন্ধুদের সঙ্গে বের হয় এলাকার মধ্যে। তবে তাদের উপরে এমন হামলার ফলে আতঙ্কে রয়েছে তাদের পরিবারের সদস্যরাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories