Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাংলায় কখন চাকরি হয়?’, বিস্ফোরক পোস্ট অধীরের

1 min read

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাট কাণ্ড নিয়ে বর্তমানে উত্তাল পশ্চিমবঙ্গের রাজনীতি। তৃণমূল নেতা খুন তারপর একাধিক বাড়িতে আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে চলছে এখনো নানান রকম বিতর্ক। বিরোধীদের আক্রমণের মুখে রাজ্য সরকারের মুখ পুড়েছে। আবার ড্যামেজ কন্ট্রোল দিতেও নেমেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রামপুরহাটের বগতুই গ্রামে পৌঁছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহতদের পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য এবং পরিবারের একজনকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এছাড়া যে সকল বাড়িগুলি আগুনে পুড়ে যায় সেইসব বাড়ির খরচ বাবদ 2 লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেন। এবার এই প্রসঙ্গ টেনে এনে একটি পোস্ট করেছেন অধীর রঞ্জন চৌধুরী। কংগ্রেস নেতা লিখেছেন,’ আগে আপনাকে খুন হতে হবে, আপনার পরিবারকে আগুনে ফেলার ব্যবস্থা হবে, আগে পুলিশ আপনাকে গুলি করে মারবে তারপর দিদির দলের লোকেরা আপনাকে চাকরি দেবে। চাকরি কখন হয় বাংলায়? আপনাকে চাকরি পেতে হলে আপনার পরিবারের কাউকে খুন হতে হবে, আপনার পরিবারকে জ্বলে-পুড়ে মরতে হবে তারপর দিদি গিয়ে বলবেন এসো এবার চাকরি নাও।’

একজন লিখেছেন কিছু বলে লাভ নেই রাজ্যের মানুষ এটাই চায় কিছু ভিখারী আর কিছু ধান্দাবাজ এতেই খুশি। আবার একজন লিখেছেন এমন সরকারের দরকার নেই এবার জনতা বঝুক। আর না বুঝে জনতা পাগলের মতো বলবে এগিয়ে বাংলা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories