Prothom Kolkata

Popular Bangla News Website

দার্জিলিংয়ে খোশমেজাজে নিজে হাতে মোমো বানালেন মমতা, ছবি পোস্ট সুদীপের

।। প্রথম কলকাতা ।।

উত্তরবঙ্গ সফরে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাতঃভ্রমণে বেরিয়ে যেন সকলকে চমকে দিলেন তিনি। স্থানীয় স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের সঙ্গে হাতে হাত লাগিয়ে তৈরি করলেন মোমো। তার এই ছবি পোস্ট করলেন সুদীপ রাহা। ক্ষমতায় আসার পর পাহাড়ের উন্নয়নের একাধিক পদক্ষেপ নিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দার্জিলিং থেকে একাধিকবার সুর ছড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কর্ম ব্যস্ততার মধ্য হাঁটতে বেরিয়ে ছিলেন তিনি। আর তখনই স্বনির্ভর গোষ্ঠীর মহিলা সদস্যদের সঙ্গে মোমো বানিয়ে ফেললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গেছে একটি মম তিনি নিজের হাতে তৈরি করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কাছে পেয়ে যেমন গোষ্ঠীর মহিলারা খুশি আবার অন্যদিকে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গে মিলে বানাতে দেখে খুশী স্থানীয়রাও।

আগেরবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন তখন চায়ের দোকানে বসে গানে মেতে উঠতে দেখা গিয়েছিল। এবার তাকে মোমো বানাতে দেখা গেল। সুদীপ রাহা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে লিখেছেন, দার্জিলিঙে অঞ্জু স্বনির্ভর গোষ্ঠীর মেয়েদের সঙ্গে হাতে হাত মিলিয়ে মোমো বানালেন দিদি। এই পোস্টটিতে কেউ লিখেছেন এটাই হলো আমাদের দিদি। আবার কেউ লিখেছেন, চপ শিল্পের পরামর্শ কারিগরি মোমো তৈরি করবেন এতে অবাক হবার কিছু নেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories