Prothom Kolkata

Popular Bangla News Website

জাল নোট দিয়েই দোকান-বাজার! দোকানির অভিযোগে পুলিশের জালে অভিযুক্ত

।। প্রথম কলকাতা।।

অন্যান্য দিনের মতই বাজারে কেনাকাটা করতে গিয়েছিল এই যুবক। তবে তাঁর কাছে ছিল জাল নোট। যা দিয়ে দোকান থেকে কেনা কাটা করে সে। কিন্তু দোকানের মালিক বৃদ্ধ হলেও বেশ ভালো বুঝতে পেরেছিলেন যে ওই যুবক তাকে জালনোট দিয়ে গিয়েছে। অবশেষে সেই দোকানদার দ্বারস্থ হয় পুলিশের। আর বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযান চালাতেই গ্রেফতার করে ওই যুবককে।

পুলিশ সূত্রে খবর ,ধৃত ওই যুবকের নাম আশরাফুল ইসলাম মন্ডল । ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনা জীবনতলা থানা এলাকায়। তবে ধৃত ওই যুবকের বাড়ি উত্তর ২৪ পরগনার মিনাখা এলাকায় বলে জানা গিয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ওই যুবকের কাছ থেকে ১০০ টাকার আটখানা জাল নোট উদ্ধার করে। সেই জাল নোট নিয়ে বাজারে এসেছিল সে। বৃদ্ধ দোকানদার দেখে তাঁর হাতে ধরিয়ে দেয় জালনোট । কিন্তু অবশেষে ওই দোকানদারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই যুবককে। সে জানায় এর আগেও জালনোট পাচারকারীদের কাছ থেকে তিনটি ১০০ টাকার জালনোট নিয়েছিল সে।

তাঁর সূত্র ধরে পুলিশ ওই জালনোট পাচারকারীদের তদন্ত চালাবে বলে জানা গিয়েছে । তবে ওই চক্রের সঙ্গে ধৃত যুবক যুক্ত রয়েছে কিনা সে বিষয়েও তল্লাশি চালাচ্ছে পুলিশ। উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কলকাতা থেকে এসটিএফ অভিযান চালিয়ে ২ জালনোট পাচারকারীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে মোট ৫ লক্ষ ৬৪ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয় ।গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফের তদন্তকারীরা ময়দান থানা এলাকায় ক্যাপ্টেন ভেড়ির কাছে ঘাপটি মেরে অপেক্ষা করে। আর দুই সন্দেহভাজন যুবককে দেখতেই তাদের জিজ্ঞাসাবাদ করে তদন্তকারী আধিকারিকরা । অবশেষে তল্লাশি চালাতে উদ্ধার হয় ওই জালনোট গুলি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories