Prothom Kolkata

Popular Bangla News Website

কেঁদেকেটেও উঠতে পারেননি বিমানে, তিনদিন পর ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইল সংস্থা

1 min read

।। প্রথম কলকাতা।।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে সোমবার থেকেই সংবাদের শিরোনামে রয়েছেন তিনি। একনামী বিমান সংস্থার বিরুদ্ধে অভিযোগ আনেন যে মিনিটখানেক দেরি করে আসার ফলে বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া হয়। প্রায় ৪০ মিনিট ধরে বসা কান্নাকাটির পরেও তাকে ছাড়াই কলকাতা বিমানবন্দর থেকে উড়ে যায় আমেদাবাদের বিমান। যার ফলে তাকে অসুবিধায় পড়তে হয়।

তিনি আমেদাবাদে থাকা শুটিংয়ে পৌঁছাতে পারেননি সময় মতন। এছাড়াও তিনি তার পোস্টে বর্ণনা করেন যে, বিমান ধরতে নির্ধারিত সময়ে পৌঁছেছিলেন তিনি। কিন্তু ৪.৫৫ মিনিটে বোর্ডিং করতে বলা হয়েছিল। সেখানে তিনি বিমান গেটে গিয়ে পৌঁছান ৫.১০-১২ মিনিটে। আর তখনই তাকে বাধা দেওয়া হয় । জানানো হয় অনেকক্ষণ আগে বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া হয়েছে।

সেই ঘটনার পর বৃহস্পতিবার অর্থাৎ আজ ওই বিমান সংস্থার তরফ থেকে একটি টুইট ক্ষমা চাওয়া হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তের কাছে । বিমান সংস্থাটি লেখে, ” আপনার অসুবিধার জন্য ক্ষমাপ্রার্থী আমরা। অনেকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে কিন্তু কোন ভাবে সফল হইনি। আপনার সুবিধা মতন একটা সময় বলুন, আপনার সঙ্গে সংস্থার তরফ থেকে যোগাযোগ করে কথা বলে নেওয়া হবে”।

এই টুইটের পর পাল্টা পোস্ট করেন ঋতুপর্ণা। সেখানে তিনি ওই বিমান সংস্থার টুইটের ছবি তুলে ধরে লেখেন, বিমান সংস্থার তরফ থেকে ক্ষমা চাওয়ার জন্য ধন্যবাদ কিন্তু বিমান ছাড়ার ২৫ মিনিটের আগেই বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া উচিত নয় ।তাতে যাত্রীদের পাশাপাশি সমস্যার সম্মুখীন হন সংস্থাও। পাশাপাশি তাঁর সোমবারের পোস্ট ঘিরে যে সকল নেতিবাচক মন্তব্য গুলি করা হয়েছিল পোস্টের কমেন্টে ,তার জবাব দেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি বলেন, “আমি কেবলমাত্র আমার জন্য অভিযোগ জানাইনি ,গোটা দেশের হয়েই কথবলেছি। যেখানে অন্যায় হয়েছে সেখানে চিৎকার করেছি”। অভিনেত্রীর ঐ পোষ্টে বিমান সংস্থার এক কর্মী কমেন্ট করে জানান যে, খুব তাড়াতাড়ি তাদের সংস্থার তরফ থেকে ঋতুপর্ণার সঙ্গে যোগাযোগ করা হবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories