Prothom Kolkata

Popular Bangla News Website

অভিনয়ে পা সাংবাদিকতার ছাত্রীর, জিৎ-এর নতুন ছবির নায়িকা কে জানেন?

1 min read

।। প্রথম কলকাতা ।।

বরাবরই ছবিতে নতুন নায়িকার সাথে কাজ করতে পছন্দ করেন টলিউড অভিনেতা জিৎ। এবারও তার অন্যথা হচ্ছেনা। আসন্ন ছবি ‘রাবণে’ তার বিপরীতে দেখা যাবে নতুন মুখ। এছাড়াও কেন্দ্রীয় চরিত্রে থাকছেন এক নতুন মুখ। জিতের হাত ধরেই টলিউডে পা রাখছেন বিলেত ফেরত লহমা। পুরো নাম লহমা ভট্টাচার্য। যার আরো একটি পরিচয় তিনি সাংবাদিক এবং তার বাবাও একজন বিখ্যাত সাংবাদিক।

কলকাতার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন তিনি। তারপরেই লন্ডনে নামী এক বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতার পাঠ নেন। সম্প্রতি ফিরেছেন কলকাতায়। এখানে এসে মিডিয়ার সাথে যুক্ত হওয়ার পাশাপাশি শিখছেন অভিনয় শিক্ষা। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছ থেকেই অভিনয়ের পাঠ নিচ্ছিলেন লহমা। আর তারই মাঝে হঠাৎই জিৎ-এর অফিস থেকে ডাক আসে অভিনেত্রীর। সেখান থেকে শুরু তার নতুন যাত্রা।
যদিও শোনা যায় এর আগে বেশ কিছু ব্রান্ডের হয়ে কাজ করেছেন অভিনেত্রী। তবে ছবিতে পা দেওয়া জিৎ-এর হাত ধরেই।

প্রসঙ্গত গতবছর অক্টবরেই ছবির ঘোষণা করেছিলেন জিৎ। রবিবার ছবিতে নতুন নায়িকার সাথে সকলের পরিচয় করাতেই ছবির এক ঝলক প্রকাশ্যে আনেন জিৎ। যেখানে লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। ‘অসুর’-এর পর আরও একবার নতুন অবতারে ধরা দিতে চলেছেন তিনি। অন্যদিকে ‘রাবণে’ লহমার চরিত্রের নাম রাই। গতে বাঁধা নায়িকা চরিত্রের থেকে বেশ আলাদা। ছবিতেও তাঁকে জার্নালিজমের ছাত্রী হিসাবেই দেখা যাবে। কোনও ঘটনার সত্যতা জানার জন্য যেকোনও ঝুঁকি নিতে প্রস্তুত তিনি। এদিন ছবি কথা প্রকাশ্যে আসতেই সকলের কাছে আশীর্বাদ চাইতেও দেখা যায় অভিনেত্রীকে।

এদিন এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে লহমা জানান, “কলকাতায় এসে সংবাদমাধ্যমে কিছুদিন কাজ করার পাশাপাশি সুদীপ্তা চক্রবর্তীর কাছে অভিনয় শিখছিলাম। জিৎ-এর সঙ্গে আগেই পরিচয় ছিল। তাই জিৎ যখন জানতে পারেন আমি অভিনয়ে আসার জন্য প্রস্তুতি নিচ্ছি তখন থেকেই অফিসে ডেকে পাঠান।”

উল্লেখ্য ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ এপ্রিল। মুখ্য চরিত্রে জিৎ, লহমার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories