Prothom Kolkata

Popular Bangla News Website

‘পশ্চিমবঙ্গে ৩৫৬ ধারা প্রয়োগ করার সময় এসে গিয়েছে’, মমতাকে হুঁশিয়ারি শুভেন্দুর

1 min read

।। প্রথম কলকাতা ।।

৭২ ঘণ্টার মধ্যে থানায় বেআইনি অস্ত্র জমা করুন। যার কাছে যত বেআইনি অস্ত্র আছে থানায় জমা দিন। এমনই আবেদন করেছিলেন বাসন্তীর তৃণমূল বিধায়ক শ্যামল মন্ডল। তারপরেই বিধায়কের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপি। মঙ্গলবার বাসন্তীতে দুটি বাড়িতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে মারা যায় একজন। এই ঘটনায় মৃতের ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তার বিরুদ্ধে বাড়িতে বেআইনি বোমা মজুদ রাখার অভিযোগও উঠেছে। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বেশ কয়েকটি ট‍্যুইট করেছেন। তিনি লিখেছেন,’ বিধায়ক অসামাজিক এবং কঠোর অপরাধীদের কাছে স্বেচ্ছায় পুলিশের কাছে অবৈধ অস্ত্র এবং বিস্ফোরক হস্তান্তর করতে এবং স্বাভাবিক জীবন যাপন করার জন্য অনুরোধ করছেন। এটা কি আশ্বাস, তাদের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেওয়া হবে না? প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী। এছাড়াও তিনি লিখেছেন ,পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা নেই জঙ্গলরাজ চলছে পশ্চিমবঙ্গের ৩৫৬ ধারা জারি করার সময় এসেছে। এই বিষয়ে তিনি রাষ্ট্রপতি, অমিত শাহ রাজ্যপালকে দৃষ্টিপাত করতে বলেছেন।

গতকাল রাজ্য বিজেপির তরফ থেকে রিপোর্ট জমা দেওয়া হয়েছে জেপি নাড্ডাকে। রিপোর্ট প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেছিলেন এই রিপোর্ট সিবিআই তদন্তকে প্রভাবিত করবে। এবার যার কাছে যত বেআইনি অস্ত্র রয়েছে থানায় জমা দিতে বলে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক শ্যামল মন্ডল। শুভেন্দু অধিকারী ট‍্যুইটের মাধ্যমে বোঝাতে চাইলেন রাজ্যে আইন-শৃংখলা নেই, অবিলম্বে কেন্দ্রীয় হস্তক্ষেপে প্রয়োজন রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories