Prothom Kolkata

Popular Bangla News Website

মাস্কই বাঁচিয়েছে আমায়, কেন এমন বললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি?

1 min read

।  প্রথম কলকাতা ।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন, নওয়াজউদ্দিন সিদ্দিকি। কঠোর পরিশ্রম এবং নিছক নিষ্ঠার সাথে কাজ করে বলিউড জগতে গড়েছেন নিজেস্ব পরিচিতি। আর এই অভিনেতাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কারণ তাঁর সাদামাটা জীবনযাপন।

বিলাসবহুল গাড়ি ছেড়ে আজকাল মুম্বাইয়ের ভিড়ে ঠাসা ট্রেনে যাতায়াত করতে দেখা যাচ্ছে অভিনেতাকে। পরণে একেবারে ছাপোষা পোশাক, লাল টি-শার্ট, ট্রাক প্যান্ট, মুখে মাস্ক, চোখে চশমা। তারকাসুলভ আচরণের কোন লক্ষন নেই। দেখে বোঝা দায় তিনিই বলিউডি প্রথম সারির নায়ক নওয়াজউদ্দিন সিদ্দিকি। এদিন তাই হল। মুম্বাই প্ল্যাটফর্ম থেকে হাজারো লোকের মাঝে ট্রেনে করে নিজের গন্তব্যে পৌঁছে গেলেন অভিনেতা। আর তাঁকে একফোঁটাও চেনা গেলো না।

তাহলে ভাইরাল ভিডিও এল কোথা থেকে? আসলে এদিন মুম্বাই প্ল্যাটফর্মে ট্রেন ধরার জন্য যখন ভিড়ের মাঝে অভিনেতা দাঁড়িয়ে ছিলেন এবং ট্রেন আসতেই উঠে পড়েন। ফাঁকা দেখে একটা সিটেও বসেন। আর এসব ধরা পড়েছে এক অনুরাগীর ক্যামেরায়। তিনি অভিনেতাকে চিনতে পারলেও তাঁকে কোনোরকক বিরক্ত করেন নি। দূর থেকে সমস্ত বিষয়টা ক্যামেরাবন্দী করেছিলেন অনুরাগী।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও প্রকাশ্যে আসতেই সংবাদ মাধ্যমের প্রশ্নের মুখে পড়েন অভিনেতা। সংবাদ মাধ্যমের তরফে অভিনেতাকে প্রশ্ন করা হয়, আপনাকে কেউ চিনতে পারল না? জবাব দিতে গিয়ে নওয়াজউদ্দিন হেসে বলেন, “আমি তো মাস্ক পরে ছিলাম। আজকাল আসলে মাস্কের জন্য বেশ সুবিধে হয়ে গেছে।”

কিন্তু হঠাৎ কেন লোকাল ট্রেনে যাতায়াত করছেন অভিনেতা? এপ্রসঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকি জনান, “মুম্বইয়ে যা যানজট হয়, সেটা এড়াতেই লোকাল ট্রেনে ওঠা।” আসলে এদিন সকালেই কেরালা থেকে ফিরেছেন নওয়াজ। তারপর মুম্বইয়ের মীরা রোডে শুটিং চলছিল। সেখান থেকেই এক অনুষ্ঠানে যাওয়ার ছিল। নির্ধারিত সময়ে যাতে পৌঁছতে পারেন, তাই লোকাল ট্রেন ধরেছিলেন। অভিনেতা হয়েও তিনি যে এত সাধারণ জীবনযাপন করেন, সেটা দেখেই ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories