Prothom Kolkata

Popular Bangla News Website

রহস্যজনক মৃত্যু, সাতসকালে ব্যবসায়ীর ঝুলন্ত দেহ উদ্ধার দোকান থেকে

।। প্রথম কলকাতা।।

এক ওষুধ ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পশ্চিম বর্ধমানের পানাগড় বাজার এলাকায়। বৃহস্পতিবার সকালে ওই ব্যবসায়ীর দোকান থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জানা যায়, মৃত দোকান মালিকের নাম সৌমিত্র মুখার্জী(৫৭)। তবে কী কারণে এমন আত্মহত্যার পথ বেছে নিলেন ব্যবসায়ী তা যদিও জানা যায়নি। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় কাঁকসা থানার পুলিশ।

স্থানীয় ব্যবসায়ীদের অনুমান, যেহেতু মার্চ মাসের শেষ তাই হয়তো ব্যবসায় টাকা পয়সা সংক্রান্ত কোন বিষয় নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তিনি । সেদিকে কোনো সুরাহা না করতে পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। যদিও তাঁর পরিবারের তরফ থেকে এমন কোন বিষয় সম্পর্কে জানতে পারেনি পুলিশ আধিকারিকরা। এই ঘটনার পর ওই ব্যবসায়ীর মেয়ে এবং স্ত্রী রীতিমতো ভেঙে পড়েছে। শোকস্তব্ধ গোটা পরিবার। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে পুলিশ এসে ওই মৃতদেহটি উদ্ধার করে। তারপর তাকে ময়নাতদন্তে পাঠানো হবে বলে জানানো হয়েছিল।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই আত্মহত্যার বিষয়টি খানিকটা পরিষ্কার হবে বলে অনুমান পুলিশের। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই সেই ভিত্তিতে তদন্ত শুরু করবেন তাঁরা। প্রসঙ্গত, গত বছরেও উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানা এলাকার মাঝিয়ালী গ্রামের এক ব্যবসায়ী বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। জানা যায় মোটা অঙ্কের সেলামি টাকা দিয়েও দোকানের দখল না পাওয়ায় অবসাদে ভুগছিলেন তিনি। আর তারপরে এহেন আত্মহত্যার চেষ্টা। যদিও তাকে তড়িঘড়ি ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করার ফলে প্রাণে বেঁচে যান তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories