Prothom Kolkata

Popular Bangla News Website

ঐন্দ্রিলার জন্মদিনে খুনসুটিতে মত্ত অঙ্কুশ, বেজায় চটলেন অভিনেত্রী!

1 min read

।। প্রথম কলকাতা ।।

একসঙ্গে ১১ টা বছর পার করেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। তাই এখন ভালোবাসাটাও যেন অন্যরকম। জন্মদিনের শুভেচ্ছা জানাতে জড়িয়ে জাপটে ধরে চুম্বন ঐন্দ্রিলাকে। আর তাতেই বেহাল অবস্থা তাঁর। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেই ভিডিওই পোস্ট করলেন অঙ্কুশ। ক্যাপশনে লিখলেন, “১১ বছর হয়ে গেলে যা হয় আর কি।”

দেখতে দেখতে আজ ২৭ এ পা দিলেন ঐন্দ্রিলা। প্রতিবারের মতোই এই বিশেষ দিন কাটাবেন পরিবার বন্ধুবান্ধবদ এবং অবশ্যই অঙ্কুশের সাথে। তবে তাঁর আগে অঙ্কুশের এমন কান্ড দেখে অবাক নেটবাসীরা। আবার কেউ কেউ তা দেখে হেসে লুটোপুটিও খাচ্ছেন। অঙ্কুশের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন অঙ্কুশ, যদিও সেখানে প্রথমে ঐন্দ্রিলার বদলে ইচ্ছে করেই অঙ্কুশ তাঁকে গোরিলা বলেন, আর তা শুনে ঐন্দ্রিলা রেগে যাওয়ায় নিজের ভুল শুধরে নেন অঙ্কুশ। ভুল শুধরাতে গিয়ে অঙ্কুশের কাণ্ডে প্রায় দম বন্ধ হয়ে আসার জোগাড় হয় ঐন্দ্রিলার। জন্মদিনের শুভেচ্ছা জানাতে একের পর এক চুমু। আলতো চুমু নয়, একেবারে হাত পা চেপে আসষ্টে পিষ্টে জড়িয়ে চুমু। ঐন্দ্রিলা বেশ কিছুক্ষন বাঁধা দেওয়ার চেষ্টা করলেও অঙ্কুশের জোরের কাছে হাড় মানতে হয় তাঁকে। অবশেষে অগুনতিক চুমুর পর থামেন অঙ্কুশ। যদিও ভিডিও শেষে অঙ্কুশকে হাসিমুখে দেখা গেলেও ঐন্দ্রিলাকে খানিক বিধ্বস্ত অবস্থাতেই দেখা যায়।

যদিও এই সমস্ত ভিডিওটাই করা মজার চলে। প্রসঙ্গত এর আগেও লকডাউনে তাঁদের অভিনীত বহু মজাদার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও ম্যাগিকের পর সদ্য শেষ করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির দ্বিতীয় ছবি। ছবির নাম লভ ম্যারেজ। ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও রয়েছেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য।ছবিটি পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকী। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুরিন্দরস ফিল্মস।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories