Prothom Kolkata

Popular Bangla News Website

পুলিশকে দেখেই দৌড়! পালাতে গিয়েই ট্রেনের ধাক্কায় মৃত্যু যুবকের

।। প্রথম কলকাতা।।

ফের এক যুবকের মৃত্যুকে ঘিরে উত্তপ্ত হল উত্তর কলকাতার পাতিপুকুর এলাকা । সেখানে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই যুবকের। কিন্তু তার পেছনেও রয়েছে অন্য গল্প । গ্রেফতারির ভয়ে পুলিশের হাত থেকে বাঁচার চেষ্টা করেছিল ওই যুবক। আর তখনই রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ওই যুবকের । এই ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ।

স্থানীয় সূত্রে খবর, গতকাল অর্থাৎ বুধবার রাতে পাতিপুকুর রেল ব্রিজের উপরে এলাকার বেশ কয়েকজন যুবক জড়ো হয়েছিল। তাদেরকে দেখতে পায় লেকটাউন থানার কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। যেহেতু ওই এলাকা থেকেই রিজওয়ানুরের মৃতদেহ উদ্ধার করা হয়েছিল ,তাই সেখানে আর কোন ধরনের সামাজিক অপরাধ যাতে মাথাচাড়া দিয়ে ওঠে তার জন্যই ওই রেল ব্রিজের ওপরে এসে উপস্থিত হয় পুলিশ আধিকারিকরা। তাঁরা ওই যুবকদের জিজ্ঞাসাবাদ করার জন্য ধরার চেষ্টা করেন। কিন্তু পুলিশকে আসতে দেখেই জমায়েত করা যুবকরা প্রাণপণে দৌড়ে পালাতে থাকে।

সেই সময়ই তাদের মধ্যে একজন যুবক রেললাইন পার করে পালানোর চেষ্টা করছিল। আর তখনই ওই লাইনে আসা একটি ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবক। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পাতিপুকুর এলাকা। বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। এমনকি লেকটাউন ও পূর্ব কলকাতার উল্টোডাঙ্গা থানার বেশ কয়েকটি এলাকায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করতেও দেখা যায়।

অভিযোগ বিধান নগর কমিশনারেট পুলিশের অতি সক্রিয়তা জন্যই ওই যুবকের মৃত্যু হয়েছে। কিন্তু পুলিশ এখানে দাবি করে, কলকাতার বিভিন্ন এলাকার মতো এই এলাকাতেও যাতে সমাজবিরোধী কোন অপরাধ সংগঠিত না হয় তার জন্য পুলিশ টহল দিতে থাকে। ঐদিন রাতেও রুটিনমাফিক টহল দিচ্ছিল পুলিশ। তখন তাঁরা ওই যুবকদের জমায়েত লক্ষ্য করে সেদিকে এগিয়ে যায়। আর তারপর এই ঘটনা ঘটে । বিক্ষোভকারীদের অবরোধের ফলে যানজট সৃষ্টি হয় উত্তর কলকাতার বিভিন্ন রাস্তায়। অবশেষে শ্যামবাজার ট্রাফিক গার্ডের আধিকারিকরা গাড়ি গুলিকে অন্য রাস্তা দিয়ে ঘুরিয়ে দেয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories