Prothom Kolkata

Popular Bangla News Website

উপপ্রধান ভাদু শেখ খুনের ঘটনায় অব্যাহত পুলিশের ধরপাকড়, গ্রেপ্তার আরও ২

।।প্রথম কলকাতা।।

রামপুরহাটের বগতুইয়ের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখকে গত ২১ শে মার্চ বোমা মেরে খুন করা হয় । সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই ৯ জনকে পুড়িয়ে মারা হয় বগতুই গ্রামের পূর্বপাড়ায় ,এমনটাই অভিযোগ। খুনের ঘটনায় মোট ১০ জনের নামে এফআইআর দায়ের করা হয়েছিল থানায়। তাদের মধ্যে মঙ্গলবার পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করে পুলিশ । বুধবার রাতে এই ঘটনার সঙ্গে জড়িত আরও দুই জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের নাম ভাসন শেখ এবং শফিক সেক। তাদেরকে বৃহস্পতিবার রামপুরহাট আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে। নলহাটি এবং মাড়গ্রাম থেকে এই দুই ধৃতকে বুধবার রাতে গ্রেপ্তার করে পুলিশ।

বগতুই গ্রামের মোড়ে নিজের বাড়ির কাছেই ২১ শে মার্চ সন্ধ্যেবেলায় হামলা হয় বড়শাল পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ এর ওপর। তাকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল তার । উপপ্রধান খুনের ঘটনায় তদন্তভার কারা নেবে সেই নিয়ে মামলা করা হয় কলকাতা হাইকোর্টে। এখনও পর্যন্ত সেই মামলার রায় পাওয়া যায়নি কিন্তু তার মধ্যেও পুলিশ এই ঘটনায় অভিযুক্তদের ধরপাকড় জারি রেখেছে।

ভাদু শেখের হত্যাকাণ্ডে প্রথমে গ্রেফতার করা হয়েছিল হানিফ শেখ নামে এক অভিযুক্তকে । তারপর মঙ্গলবার শেরা শেখ, সন্জু শেখ এবং রাজা শেখ নামে তিনজনকে রামপুরহাট ,মালদহ এবং ঝাড়খন্ড সীমান্ত থেকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বুধবার রাতে আরো দুজন পুলিশের হাতে গ্রেপ্তার হয়। এই ঘটনায় ১০ জনের নামে লিখিত অভিযোগ রয়েছে। তাদের মধ্যে ৬ জন ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছে। তাদের বিরুদ্ধে খুন, খুনের উদ্দেশ্যে জমায়েত এবং বিস্ফোরক আইনের ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories