Prothom Kolkata

Popular Bangla News Website

অ্যামাজনে টেকনোর ৫ টি ফোনে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়, জেনে নিন কোন কোন মডেল

1 min read

ll প্রথম কলকাতা ll

এবার ই-কমার্স সাইট অ্যামাজনে চলছে দারুন সেল। টেকনো সংস্থার একাধিক ফোনে ব্যাপক ছাড় দিচ্ছে এই ই-কমার্স সংস্থা। মোট পাঁচটি টেকনো ফোনে ছাড় রয়েছে বলে জানা গিয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত অ্যামাজনের এই টেকনো ডেজ সেল চলবে। অর্থাৎ মাত্র এক দিন রয়েছে হাতে। যে ফোনগুলির উপর ছাড় রয়েছে সেগুলি হল টেকনো পোভা ৫জি, টেকনো স্পার্ক ৮ প্রো, টেকনো স্পার্ক ৮টি, টেকনো স্পার্ক ৮সি এবং টেকনো পপ ৫। ২০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে টেকনো কোম্পানির এই পাঁচটি ফোনে। তাই আর দেরি না করে ঝটপট করে অর্ডার করে ফেলুন এই ফোনগুলি।

টেকনো পোভা ৫জি, এই ফোনের আসল দাম ২১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের টেকনো ডেজ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। অর্থাৎ দাম কমেছে ২০০০ টাকা।

টেকনো স্পার্ক ৮ প্রো, এই ফোনের আসল দাম ১০,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়। অর্থাৎ দাম কমেছে এক হাজার টাকা।

টেকনো পপ ৫, এই ফোনের আসল দাম ৬৭৯৯ টাকা। অ্যামাজনের টেকনো ডেজ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬৫৯৯ টাকায়। ২০০ টাকা দাম কমেছে টেকনো পপ ৫ ফোনের।

টেকনো স্পার্ক ৮টি, এই ফোনের আসল দাম ৯৮৯৯ টাকা। আর এই ফোন অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ৯২৯৯ টাকায়। মানে দাম কমেছে ২০০ টাকা।

টেকনো স্পার্ক ৮সি, এই ফোনের আসল দাম ১০,০৯৯ টাকা। অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৮০৯৯ টাকায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories