Prothom Kolkata

Popular Bangla News Website

২০২২ Renault Kiger কম্প্যাক্ট SUV লঞ্চ হল ভারতে, দাম ৫.৮৪ লাখ টাকা

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভারতীয় বাজারে প্রবেশ করলে Renault এর কম্প্যাক্ট SUV ২০২২ Kiger। পূর্ব মডেলের এটি একটি আপডেটেড ভার্সন। বেশ কিছু পরিবর্তন সহ এই গাড়ির ভারতীয় বাজারে দাম শুরু হচ্ছে ৫.৮৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

২০২২ Renault Kiger এ ব্ল্যাক রুফের সাথে একটি নতুন ডুয়াল-টোন মেটাল মাস্টার্ড পেইন্ট স্কিম দেওয়া হয়েছে। এছাড়া নতুন ফ্রন্ট স্কিড প্লেট, টেলগেটে ক্রোম গার্নিশ, নতুন দরজার ডেকাল এবং লাল ক্যাপ সহ ১৬ ইঞ্চির হুইল রয়েছে গাড়িতে।

এই SUV গাড়িতে একটি ম্যানুয়াল ট্রান্সমিশন সহ ১.০ লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। উল্লেখ্য, গাড়িতে MT এবং X-TRONIC CVT ট্রান্সমিশনের সাথে EASY-R AMT ট্রান্সমিশন এবং ১.০ লিটার টার্বো ইঞ্জিনের বিকল্পগুলিও অফার করে হয়েছে।

ড্রাইভার এবং ফ্রন্ট সিটের যাত্রীদের নিরাপত্তার জন্য Renault Kiger ২০২২ মডেলের থাকছে চারটি এয়ারব্যাগ। সামনে এবং পাশে সিটবেল্ট সহ প্রি-টেনশনার এবং লোড-লিমিটার (চালকের জন্য)। এছাড়াও EBD সহ ABS এবং পিছনে পার্কিং সেন্সরগুলির মতো সুরক্ষা বৈশিষ্ট্যগুলি পাওয়া যাবে। উপরন্তু, Kiger-এ একটি ইমপ্যাক্ট সেন্সিং ডোর আনলক, স্পিড সেন্ডিং ডোর লক, অ্যাডজাস্টেবল হেডরেস্ট সহ ৬০/৪০ স্প্লিট রিয়ার সারি সিট এবং চাইল্ড সিটের জন্য ISOFIX অ্যাঙ্করেজ রয়েছে।

কেবিনের ভিতরে, ভেরিয়েন্ট স্ট্যান্ডার্ড হিসাবে একটি এয়ার পিউরিফায়ার, ড্যাশবোর্ডে রেড ইনসার্টস, আসনগুলিতে একটি কুইল্টেড নকশার প্যাটার্ন ও চারপাশে লাল রঙের ডিজাইন দেওয়া হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories