Prothom Kolkata

Popular Bangla News Website

‘বীরভূমের বোমা তৈরির মূল পান্ডাকে আসানসোলে দায়িত্ব দেওয়া হয়েছে’, অনুব্রতকে তোপ অগ্নিমিত্রার

।। প্রথম কলকাতা ।।

আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য তৃণমূলের কার্য সমিতির সদস্য অনুব্রত মণ্ডল বিশেষ দায়িত্ব পেয়েছিলেন। আসানসোল লোকসভা নির্বাচনে জিতবে তৃণমূল প্রার্থী শত্রুঘন সিনহা। এমনটা অনেক আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। অনুব্রত মণ্ডল বলেছিলেন আসানসোলে খেলা খুব ভালো হবে। এখানকার সব বিধায়ক জেলা কমিটির জেলা সভাপতি রয়েছেন দু লাখ ৫০ হাজার ভোটে জয়ী হবেন প্রার্থী।

আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন শত্রুঘন সিনহা। তাকে প্রার্থী করাকে কেন্দ্র করে বিরোধী নেতারা বিশেষ করে পদ্ম শিবির রাজ্যের শাসক দলকে বারবার আক্রমণ শানিয়েছেন। বিরোধী নেতাদের বক্তব্য যে তৃণমূল কংগ্রেস এককালে বহিরাগত ইস্যুতে সরব হয়েছিল সে তৃণমূল কেন এখন রাজ্যের বাইরে থেকে প্রার্থী নিয়ে এসেছে।

আজ অগ্নিমিত্রা পল একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘বগতুই কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। বীরভূম বোমা তৈরির মূল পান্ডা কে আসানসোলের দায়িত্ব দেওয়া হয়েছে। শান্ত এলাকাকে অশান্ত করে তুলতে। এলাকার মানুষ জবাব দেবে।’ পাশাপাশি তিনি সংবাদমাধ্যমের একটি খবর শেয়ার করেছেন যেখানে লেখা রয়েছে চারদিনে বীরভূমে উদ্ধার চারশোরও বেশি বোমা। বিরোধীরা বলছে যা আছে একটা দেশ উঠে যেতে পারে।

অনেকেই কমেন্ট করেছেন অগ্নিমিত্রা পলের এই পোস্টটিতে। একজন লিখেছেন পৌঁছে নির্দেশে এখন জেলায় জেলায় খেলার সরঞ্জাম উদ্ধার হচ্ছে কারণ বিপক্ষে গোলের জায়গায় নিজের সেম সাইড গোল বেশি হচ্ছে। আবার একজন লিখেছেন বোম যদি না তৈরি হয় তবে অনুব্রত বোম পাবে কোথায়। ওতো পুলিশকে বোম মারার হুমকি দেয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories