Prothom Kolkata

Popular Bangla News Website

‘মমতার সুশাসনে মানুষের প্রাণ ওষ্ঠাগত’,ট‍্যুইটে আক্রমণ সুজনের

1 min read

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাট কান্ডের পরেই রাজ্যজুড়ে বেআইনি অস্ত্র উদ্ধারের নির্দেশ দিয়েছিল নবান্ন । সেই নির্দেশের পর বিভিন্ন জায়গা থেকে বেআইনি অস্ত্র,বোম উদ্ধার করেছে পুলিশ।ভাটপাড়া থেকে বিভিন্ন এলাকায় বোমা ,অস্ত্র উদ্ধার হচ্ছে।বগতুইয়ের পর রাজ্যজুড়ে বেআইনি অস্ত্র মজুত এর বিরুদ্ধে তৎপর হতে পুলিশকে নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এই অভিযানের জন‍্য পুলিশকে চূড়ান্ত সময়সীমা বেঁধে দিয়েছে। আর তারপরেই পুলিশের তরফে ব্যাপক অভিযান চালানো হচ্ছে। আবার অন্যদিকে বাসন্তীতে ভয়াবহ বিস্ফোরণে ভস্মীভূত হয়ে যায় গোটা বাড়ি। বাড়িতে বোমা মজুত রাখা ছিল বলে দাবি পুলিশের। রাজ্যকে নিশানায় নিয়ে একটি ট‍্যুইট করেছেন বাম নেতা সুজন চক্রবর্তী।

সুজন চক্রবর্তী লিখেছেন,’ বগতুই কিংবা বাসন্তী রাজ্যজুড়ে একই চেহারা। গুলি, বোমা আক্রমণ খুন যেন নিত্যদিনের ঘটনা। মার্ডার হোক বা অন্য কিছু দুপক্ষই তৃণমূল। লড়াই তোলাবাজি আইনি সম্পদের দখলদারি আর ক্ষমতার ভাগাভাগি। নিরাপত্তা কোথায়? মুখ্যমন্ত্রীর সুশাসনে মানুষের প্রাণ ওষ্ঠাগত যে।’ ইতিমধ্যেই রাজ্যের নদিয়া, হাওড়া সহ একাধিক জায়গায় অভিযান চালিয়েছে পুলিশ। ঘটনায় একাধিক জনকে গ্রেপ্তার করেছে রাজ্য পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories