Prothom Kolkata

Popular Bangla News Website

কথা রাখলেন জুনিয়র বচ্চন, আগ্রার সেন্ট্রাল জেলে কয়েদিদের জন্য আনলেন উপহার!

1 min read

।। প্রথম কলকাতা ।।

কথা রাখলেন গঙ্গারাম চৌধুরী ওরফে অভিষেক বচ্চন। এদিন ‘দশভি’ ছবির প্রদর্শনের জন্য পৌঁছে গেলেন আগ্রার সেন্ট্রাল জেলে। কারণ ‘দশভি’তে জেলবন্দী মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করার সময়ই জেলের কয়েদিদের কথা দিয়েছিলেন ছবির প্রদর্শন তিনি এখানে করবেন। এদিন সেই কথাই রাখলেন জুনিয়র বচ্চন।

উল্লেখ্য ছবির সিংভাগ শুটিং হয়েছে এই জেলে। তাই শুটিংয়ের সময়ই কিছু কয়েদির সাথে বেশ ভালো সম্পর্ক হয়ে গিয়েছিলো অভিনেতার। তখনই তাঁদের কথা দিয়েছিলেন ছবি রিলিজের আগে সবার প্রথম তাঁদের এখানে প্রদর্শনের ব্যবস্থা করবেন তিনি। সেই কথা রাখতেই এদিন মুম্বাই থেকে আগ্রা আসেন অভিনেতা। সেখানেই ২০০০ জেল বন্দীদের ‘দশভি’ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেন।

এদিন অভিষেক বচ্চনের সাথে আগ্রা সেন্ট্রাল জেলে উপস্থিত ছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম ও নিমরত কৌরও। এছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক তুষার জালোটা। সেখানেই অভিষেক স্মরণ করলেন অনেক স্মরণীয় মুহূর্ত। এছাড়াও উৎসাহের সাথে মিডিয়ার কিছু সদস্যকে ‘মাখা মাচা’ গানটি এবং অন্যান্য দৃশ্য দেখান যা তারা সেখানে শ্যুট করেছিলেন।

একই সাথে এদিন জুনিয়র বচ্চন আগ্রা সেন্ট্রাল জেলের সেই বিশেষ স্ক্রিনিংয়ের ভিডিও নিজেস্ব ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন, “১ বছর আগে কথা দিয়েছিলাম। গতকাল রাতে সেই প্রতিশ্রুকি পূরণ করলাম। দশভির প্রথম দর্শক হিসেবে সাক্ষী রইলেন আগ্রা সেন্ট্রাল জেলের কয়েদি ও নিরাপত্তারক্ষীরা। সিনেমা দেখার পর ওদের থেকে যা প্রতিক্রিয়া পেলাম, সারাজীবন ধরে তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করব।” তবে এদিন অভিষেক শুধু সিনেমা দেখান নি। জেলের লাইব্রেরিতে কয়েদিদের জন্য বইও দান করেছেন। যদিও অভিষেক বচ্চনের এমন সব কর্ম কান্ড প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত তুষার জালোটা পরিচালিত এবং অভিষেক বচ্চন, ইয়ামি গৌতম এবং নিমরত কৌর সহ অন্যান্য অভিনেতা দ্বারা অভিনীত এই ছবিটি প্রযোজনা করেছে দিনেশ ভিজান এবং বেক মাই কেক ফিল্মস। আসন্ন ছবিটি মুক্তি পাবে আগামী ৭ এপ্রিল জিও সিনেমা এবং নেটফ্লিক্স-এ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories