Prothom Kolkata

Popular Bangla News Website

শুভেন্দু-জিতেন্দ্রকে ঘিরে ফেলল তৃণমূল কর্মীরা! ব্যাপক উত্তেজনা দুর্গাপুরে

। প্রথম কলকাতা।।

বুধবার বিজেপির একটি কর্মীসভার আয়োজন করা হয়েছিল দুর্গাপুরের লাউদোহায়। সেখানে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সহ জিতেন্দ্র তিওয়ারি এবং অন্যান্য বিজেপি নেতৃত্বরা। তবে এদিন কর্মীসভা শেষ হওয়ার পরে ব্যাপক উত্তেজনা ছড়ায় ঝাঁজরা কমিউনিটি সেন্টার হল সংলগ্ন ময়দানের। সেখানে শুভেন্দু অধিকারী এবং জিতেন্দ্র তিওয়ারিকে ঘিরে ফেলে স্থানীয় কিছু তৃণমূল কর্মী সমর্থকরা। বিজেপি এবং তৃণমূল কর্মী সমর্থকদের স্লোগানে পাল্টা স্লোগান চলতে থাকে । যার ফলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে সেখানকার।

ঘটনাস্থলে এসে উপস্থিত হয় স্থানীয় থানার পুলিশ এবং কমব্যাট ফোর্স। তারপর প্রায় কুড়ি মিনিটের চেষ্টায় দু’পক্ষকে সরিয়ে দেয় পুলিশ। যার ফলে অবস্থা নিয়ন্ত্রণে আসে বলে জানা যায় । এই ঘটনা প্রসঙ্গে জিতেন্দ্র তিওয়ারি বলেন, নরেন চক্রবর্তী এবং অনুব্রত মণ্ডল কয়লা চোরদেরকে নিয়ে এই সব করাচ্ছে । তাদের দিয়ে মিটিং বানচাল করার চেষ্টা করছে । তা কোন মতেই হতে দেওয়া যাবে না। মিটিং বিক্ষোভ করার জায়গা নয় । তাই বিজেপির তরফ থেকেও তৃণমূল কর্মী সমর্থকদের প্রতিবার্তা দেওয়া হয়েছে বলে জানালেন তিনি।

এমনকি এদিন ঘটনাস্থল থেকে বেরিয়ে যাবার সময় জিতেন্দ্র তিওয়ারি সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে পাণ্ডবেশ্বর তৃণমূল বিধায়ক নরেন চক্রবর্তী প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন আর কিছুদিন পরে অনুব্রতর শিষ্য নরেন চক্রবর্তীও জেলে যাবে। এদিন মিটিংয়ে যে সকল তৃণমূল কর্মীরা এসে বিক্ষোভ দেখাতে শুরু করে তাদেরকে কয়লা চোর বলে কটাক্ষ করেন জিতেন্দ্র তিওয়ারি। তার দাবি এই অঞ্চলে বিজেপি জিতে গেলে তারা কয়লা চুরি করার সুযোগ পাবে না। যদিও এই প্রসঙ্গে বিরোধীদের দলনেতা শুভেন্দু অধিকারীকে সাংবাদিকদের সামনে কোনো রকম মন্তব্য করতে দেখা যায়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories