Prothom Kolkata

Popular Bangla News Website

পাঁচ দিনে ৬১১ কোটি আয়, বক্স অফিসে দৌড়াচ্ছে ‘RRR’

1 min read

।।  প্রথম কলকাতা ।।

গত শুক্রবার অর্থাৎ ২৫ মার্চ মুক্তি পেয়েছে এসএস রাজামৌলির পরিচালিত মহাকাব্যিক পিরিয়ড-অ্যাকশন ড্রামা ‘আরআরআর।’ যেটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে জুনিয়র এনটিআর এবং রাম চরণকে। দেখতে দেখতে আজ ৫ দিনে পা। আর এইকদিনেই বিশ্বব্যাপী মোট ৬১১ কোটি রুপি সংগ্রহ করেছে এই ছবি। ভবিষ্যতে যা আরো বাড়বে বলেই অনুমান করা হয়।

DVV এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত, ছবিটি গত সপ্তাহে সারা বিশ্বে IMAX, IMAX 3D, 3D এবং ডলবি সাউন্ডে তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় এবং হিন্দিতে মুক্তি পেয়েছে।

ছবি নির্মাতাদের মতে, ‘RRR’ সমগ্র ভারতে ভারতে ৪৭৪ কোটি টাকা সংগ্রহ করেছে। অন্যদিকে ছবির হিন্দি ডাব করা সংস্করণ থেকে ১০৭ কোটি টাকা আয় হয়েছে। উল্লেখ্য হিন্দিতে ডাব করা এবং মুক্তি পাওয়া ছবিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অজয় ​​দেবগন, আলিয়া ভাট, সামুথিরাকানি এবং শ্রিয়া শরণ।

রাজমৌলি পরিচালিত RRR হল একটি পিরিয়ড ড্রামা, কাল্পনিক গল্প ভিত্তিক যা ১৯২০ এর প্রাক-স্বাধীন যুগে সেট করা হয়েছে এবং এটি দুই প্রকৃত নায়ক এবং সুপরিচিত বিপ্লবীর জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। যেটিতে কোমরাম ভীমের ভূমিকায় অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং সীতারাম রাজুর ভূমিকায় অভিনয় করেছেন রাম চরণ।

প্রসঙ্গত ৫৫০ কোটি টাকার বাজেটে তৈরি, ‘RRR’ ছবিটি প্রাথমিকভাবে ২০২০ সালের ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত ছিল, কিন্তু কিছু কাজ বাকি থাকার দরুন এবং পরবর্তীকালে করোনার জেরে পিছিয়ে যায় ছবি মুক্তির দিন। অবশেষে এ বছর ২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাজমৌলি পরিচালিত বহু প্রতীক্ষিত এই ছবি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories