Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূলের দুর্নীতি রুখতে বামেদের নয়া কর্মসূচি ‘পাহারায় পাবলিক’, মেল আইডি শেয়ার সেলিমের

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজ্যজুড়ে ধর্মঘট সফল করতে পথে নেমেছিল বামেরা। পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং ১৪ দফা দাবি নিয়ে দু’দিনব্যাপী বন্ধের সমর্থনে জেলায় জেলায় মিছিল করতে দেখা গিয়েছিল। আবার কলকাতায় বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে ধর্মঘটিরা সেই ছবিও উঠে এসেছিল। প্রসঙ্গত কেন্দ্রীয় সরকারের শ্রমিক বিরোধী কৃষক বিরোধী মানুষ বিরোধী এবং দেশবিরোধী নীতির প্রতিবাদে দেশজুড়ে আওয়াজ তুলেছিল বামেরা ।

আবার অন্যদিকে, আবার আনিস হত‍্যা কান্ড থেকে রামপুরহাট গণ হত্যাকাণ্ডে পথে নেমেছে বামেরা। তারা রাজ্য সরকারকে বিভিন্ন বিষয়ে নিশানায় নিচ্ছেন। নিজের ফেসবুক পেজে মহম্মদ সেলিম একটি পোস্ট করেছেন। লিখেছেন রাজ্যজুড়ে তৃণমূলী নৈরাজ্যের অবসান ঘটাতে প্রতিটি এলাকায় ভলেন্টিয়াররা এগিয়ে আসুন। পশ্চিমবঙ্গের বুকে দ্বিতীয় রামপুরহাট হওয়ার আগে আপনার অঞ্চলে ভাগ শেখার মত আঙ্গুল ফুলে কলাগাছ হওয়া তৃণমূল নেতাদের চিহ্নিত করতে এই ফরমটি ফিলাপ করে জমা দিন। আপনার নাম অন্যান্য যাবতীয় তথ্য সম্পূর্ণভাবে গোপন ও সুরক্ষিত থাকবে।

রাজ্যজুড়ে তৃণমূলের নেতাদের তোলাবাজি বেলাগাম দুর্নীতিতে বেআইনি অস্ত্র কারবারি লাগাম টানতে সাহায্য করুন সিপিআইএমকে। ফরম ফিলাপ করে আপনার অভিযোগ নথিভুক্ত করুন। ছবি বা ভিডিও নিজের ইমেইল আইডি মেইল করতে পারেন [email protected]। এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে পাহারায় পাবলিক। অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন চাবুক সিদ্ধান্ত। আবার একজন লিখেছেন এই ভয়ানক অন্ধকারের রাজত্বে বাঁচতে গেলে লাটাই একমাত্র অস্ত্র খেটেখাওয়া মেহনতী মানুষের কাছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories