Prothom Kolkata

Popular Bangla News Website

বালিখাদান নিয়ে বিবাদ, বেধড়ক মারধর আরামবাগের নির্দল প্রার্থীকে

।।প্রথম কলকাতা।।

বালি খাদানেরর দখলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল আরামবাগে চাঁদুর এলাকায় । সেই এলাকায় নির্দল প্রার্থী এবং তাঁর অনুগামীদের এই বিষয়কে কেন্দ্র করে ব্যাপক মারধর করা হয় বুধবার । এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বর্তমান পৌরসভার চেয়ারম্যান এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে। নির্দল প্রার্থী অভিযোগ করেন তাঁর বালি খাদানে দখল বসানোর চেষ্টা করছে পুরসভার চেয়ারম্যান। আর তার প্রতিবাদ করতেন যাওয়ার ফল স্বরূপ এই ঘটনা। এলাকার আহত নির্দল প্রার্থী আজিজুল হোসেন জানায় বুধবার অন্যান্য দিনের মতোই আজিজুল নিজের বালি খাদানে গিয়েছিল।

সেই বালি খাদানটি সে শেয়ারে কিনে ছিল বলে জানা যায়। বেশ কয়েকজন যুবক তাকে এবং তার অনুগামী বাবর আলী ও আলম বাদশাকে ব্যাপক মারধর করে। এই ঘটনায় গুরুতর আহত হন তিনি এবং বাকি দুজন । তাদেরকে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসা হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। তাঁর অভিযোগ আরামবাগ পুরসভার চেয়ারম্যান সমীর ভান্ডারী বেশ কয়েকদিন ধরেই তাঁর বালি খাদানটিকে হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। তার প্রতিবাদ করেছিলেন তিনি । যার ফলস্বরূপ চেয়ারম্যানের পোষা দুষ্কৃতীরা মারধর করে তাদের।

তিনি আরও জানান, পুরসভা নির্বাচনে আরামবাগের চাঁদুর এলাকায় নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু নির্বাচনে জিততে পারেননি। তারপর থেকেই ওই পৌরসভার চেয়ারম্যানের অত্যাচার শুরু হয় তাঁর ওপরে। দিনের পর দিন বিভিন্ন ছোটখাটো বিষয় নিয়েও ধমকি দেওয়া হয় তাকে। বেশ কিছুদিন আগে শেয়ারে একটি বালি খাদান কিনেছিলেন আজিজুল হোসেন। সেই বালি খাদান এর দিকে চোখ যায় পুরসভার চেয়ারম্যান এর । ওই বালি খাদানকে হাতিয়ে নিতে চেয়েছিল সে কিন্তু তাঁর বিরোধিতা করায় এহেন পরিস্থিতি । যদিও এই ঘটনায় পৌরসভার প্রধান সমীর ভান্ডারী কোন রকম মন্তব্য করেননি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories