Prothom Kolkata

Popular Bangla News Website

‘গুরুত্বসহকারে রামপুরহাটের ঘটনার রিপোর্ট দেখেছেন জেপি নাড্ডা’, হুঁশিয়ারি সুকান্তর

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাট কান্ডের রিপোর্ট জেপি নাড্ডার হাতে তুলে দিয়েছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। রামপুরহাট এর ঘটনার বিস্তারিত রিপোর্ট বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল তার হাতে তুলে দেন। উপস্থিত ছিলেন সুকান্ত মজুমদার ভারতী ঘোষরা। এই রিপোর্ট যাতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাতে তুলে দেওয়া যায় সেই বিষয়ে চেষ্টা চালানো হবে বলে জানা গিয়েছে।

বগতুইয়েরর ঘটনার পর জেপি নাড্ডার নির্দেশে রামপুরহাটে যান বিজেপি প্রতিনিধিদল। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের দলের সঙ্গে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন তারা।
জেপি নাড্ডা রিপোর্ট দেওয়ার পর সাংবাদিক বৈঠক করেন সুকান্ত মজুমদার। সুকান্ত মজুমদার বলেন পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা পুরোপুরি ভেঙ্গে পরেছে।

পুলিশ এবং রাজনৈতিক নেতৃত্বের সঙ্গে যোগসাজশে পশ্চিমবঙ্গের শাসন করছে। জেপি নাড্ডার হাতে আমরা আজ রিপোর্ট তুলে দিয়েছি। গুরুত্বসহকারে তিনি রিপোর্ট দেখেছেন। তিনি বলেছেন কীভাবে এরকম একটা গণহত্যা হতে পারে? পুলিশ প্রশাসনের ভূমিকা এতটা খারাপ কীভাবে হতে পারে প্রশ্ন তুলেছেন তিনি। সুকান্ত মজুমদার বলেন, পশ্চিমবঙ্গে এই মুহূর্তে আইনের শাসন নেই শাসকেরা আইন চলছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories