Prothom Kolkata

Popular Bangla News Website

বেলিয়াতোড়ে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ মারুতির, গুরুতর আহত ৬ জন

।। প্রথম কলকাতা।।

একটি বেসরকারি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ মারুতি গাড়ির। যার ফলে গুরুতর আহত হল ৬ জন যাত্রী । তাদের মধ্যে পাঁচজন মারুতি গাড়িতে ছিল এবং একজন ওই বাসটিতে ছিল বলে জানা যায় ।এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই সেখানে এসে উপস্থিত হয় বেলিয়াতোড় থানার ভারপ্রাপ্ত ওসি বিন্দেশ্বর গড়াই । অতি তৎপরতায় আহতদেরকে সেখান থেকে উদ্ধার করা হয় এবং নিয়ে যাওয়া হয় বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে । বেশ খানিকক্ষণ ওই রাস্তায় যানবাহন চলাচল বন্ধ ছিল বলে জানা যায়।

স্থানীয় সূত্রে খবর, ওই বেসরকারি বাসটি বাঁকুড়ার দিকে যাচ্ছিল আর মারুতি গাড়িটি যাত্রীসহ বাঁকুড়া থেকে দুর্গাপুরের দিকে আসছিল। সেই সময় জাতীয় সড়কে বেলিয়াতোড় বনগ্রামের কাছে এই মর্মান্তিক পথদুর্ঘটনা ঘটে । যার ফলে গুরুতর আহত হয় ওই মারুতি গাড়িতে থাকা ৫ জন যাত্রী । তাঁরা একই পরিবারের ছিল বলে জানা যায়। তাদেরকে উদ্ধার করে নিয়ে আসা হয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে । ওই মারুতি গাড়ির মধ্যে থাকা পাঁচজন সদস্য গুরুতর আহত হয় তাই তাদের প্রাথমিক চিকিৎসা করার পর রেফার করে দেওয়া হয়।

এছাড়াও এক বাসযাত্রী এই ঘটনায় গুরুতর আহত হয়েছে বলে জানা যায়। মারুতি গাড়ির ওই ৫ আহত যাত্রীকে তারপরে দুর্গাপুর মিশন হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানা গিয়েছে । বাসটিতে থাকা যাত্রীদের অন্য গাড়ি করে পাঠিয়ে দেওয়া হয়েছে তাদের গন্তব্যের দিকে। এই ঘটনার ফলে রাস্তার যানজটের সৃষ্টি হয়। তবে পুলিশের তৎপরতায় কিছুক্ষণের মধ্যেই যান চলাচল আবার স্বাভাবিক হয়ে যায়। দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষের কারণ কী তা এখনও পর্যন্ত জানা যায় নি। বেপরোয়া গতি না যান্ত্রিক গোলযোগ এই ঘটনার নেপথ্যে, সেই সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories