Prothom Kolkata

Popular Bangla News Website

‘কেন্দ্র ভাতে ও পেটে মারতে চাইছে’, অমিতকে সাফ জবাব জয়প্রকাশের

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজস্থান ,মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গে পেট্রোপণ্যের মূল্য সব থেকে বেশি। মমতা বন্দ্যোপাধ্যায়, উদ্ধব ঠাকরে, অশোক গহেলৌত, রাজ্যের শেষ কমান। অন্য বিরোধীদলের শাসিত মুখ্যমন্ত্রী দের মত রাজ্যের মানুষ স্বস্তি দিন। পেট্রোপণ্য মূল্যবৃদ্ধি নিয়ে তৃণমূল সরকারকে এই ভাবেই একহাত নিয়েছিন অমিত মালব‍্য।

এই বিষয়ে পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন জয়প্রকাশ মজুমদার। তিনি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও পোস্ট করেছেন।যেখানে জয়প্রকাশ মজুমদার বলেছেন, ‘ পশ্চিমবঙ্গের যতখানি ক্ষমতা তাই করছে। যদি 1 লক্ষ টাকা ছেড়ে দেয় তখন রাজ্য দেখবে আর একটু কমানো যায় কিনা। দুদিক থেকে তো মারা যায় না। ভাতে ও মারব পেটেও মারব তা তো হয় না। পশ্চিমবঙ্গ বাঁচবে কী করে? এটা অমিত মালব্য কে প্রশ্ন করতে হবে। কেন পশ্চিমবঙ্গের প্রাপ্য টাকা দেওয়া হচ্ছে না কেন পশ্চিমবঙ্গের সাধারণ মানুষের উপর প্রতি হিংসা নেওয়া হচ্ছে’ প্রশ্ন তোলেন জয়প্রকাশ মজুমদার‌।

রাশিয়া ইউক্রেনের যুদ্ধের কারণে দুনিয়াজুড়ে সব জিনিসের দাম বেড়েছে ভারতীয় যার প্রভাব পড়ছে । এমনটা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর। তারপরই জ্বালানির দাম বাড়ে। প্রত্যেকদিন বেড়ে যাচ্ছে পেট্রোল-ডিজেলের দাম। এই পরিস্থিতিতে অমিত মালব্য রাজ্য সরকারকে পেট্রোপণ্যের উপর থেকে শুল্ক কমানোর জন্য দাবি জানান। তার প্রেক্ষিতে পাল্টা জবাব দিলেন এবার জয়প্রকাশ মজুমদার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories