Prothom Kolkata

Popular Bangla News Website

‘ মুখ্যমন্ত্রী ভুলভাল বকছেন ডাক্তার দেখানো উচিত’, মমতাকে তীব্র আক্রমণ সুকান্তর

1 min read

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাট কাণ্ড নিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে রিপোর্ট দিয়েছে আজ বিজেপির প্রতিনিধিদল। বিজেপির এই রিপোর্ট করা নিয়ে আক্রমনাত্মক সুর চড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন এই রিপোর্ট তদন্তকে ভুল পথে চালিত করবে। এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সাংবাদিক বৈঠকে বলেন, যেভাবে রাজ্য চলছে তাতে কেন্দ্রীয় হস্তক্ষেপে প্রয়োজন রয়েছে কারণ সংবিধানের আইন চলছে না।

মুখ্যমন্ত্রী যেমন রাজ্যের কথা বলবেন তেমন কেন্দ্রের কিছু দায়-দায়িত্ব আছে। পশ্চিমবঙ্গকে ভারতবর্ষ থেকে আলাদা করে দিতে পারে না। অন্য অঙ্গরাজ্যে পুলিশ প্রশাসন সঠিকভাবে কাজ করছে কিন্তু এই রাজ্যে করে না। মমতা বন্দ্যোপাধ্যায় প্রচুর ভুলভাল বকছেন গত কয়েকদিন ধরে। ওনার ডাক্তার দেখানো উচিত। তিনি ইউক্রেন রাশিয়ার যুদ্ধের জন্য কেন্দ্রকে দায়ী করেছেন। স্বাভাবিকভাবেই মুখ্যমন্ত্রী সিবিআই নিয়ে ভুলভাল বলবেন তা জানা। সিবিআইকে দিয়ে তদন্তের অর্ডার হাইকোর্ট দিয়েছে বিজেপি দেয়নি।

পশ্চিম ষবঙ্গের পুলিশকে আর কেউ বিশ্বাস করে না। বিচারব্যবস্থা বলে দিয়েছে মুখ্যমন্ত্রীর পুলিশ অপদার্থ। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তারে ছক কষা হচ্ছে। বগতুই ঘুরে যে রিপোর্ট জমা দিয়েছে বিজেপি তাতে নাকি অনুব্রতর নাম রয়েছে। এই প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন অনুব্রত কেন এতদিন গ্রেপ্তার হননি অদ্ভুত ব্যাপার। গরু পাচার কাণ্ডে সিবিআই খুঁজছে কিন্তু নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। তিনি যেরকম ভাবে রাজনীতির কথা বলেন তাকে এতদিন কেন গ্রেফতার করা হয়নি সেটাই অবাক লাগে বলে জানান সুকান্ত মজুমদার‌।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories