Prothom Kolkata

Popular Bangla News Website

১৫ মিনিটেই হবে এবার চার্জ, Log9 এর সঙ্গে জোট বাঁধল Jitendra New EV Tech

1 min read

ll প্রথম কলকাতা ll

বাজারে উন্নত মানের বৈদ্যুতিক গাড়ির জোয়ার আনতে Hero Electric এর অন্য আরও একটি সংস্থা Jitendra New EV Tech এর সঙ্গে জোট বাঁধল Log9। জানা গিয়েছে, Log9 InstaCharge প্রযুক্তির RapidX ব্যাটারি প্যাক দিয়ে JMT 1000HS Rapid নামক একটি ইলেকট্রিক স্কুটার নিয়ে আসবে Jitendra New EV Tech। JMT 1000HS Rapid-এ InstaCharge প্রযুক্তির ব্যাটারিটি মাত্র ১৫ মিনিটেই সম্পূর্ণ চার্জ হয়ে যাবে বলে দাবি করেছে সংস্থাটি।

Log9 জানিয়েছে, তাদের ব্যাটারির আয়ু ১০ বছরের বেশি এবং রেঞ্জ ৮২ কিমি। চার্জ হতে অতি অল্প সময় লাগার কারণে এক দিনে এই বৈদ্যুতিক স্কুটারে কম সময়ে বেশি পরিমাণ পণ্য ডেলিভারি করা যাবে। যেখানে একটি ইলেকট্রিক স্কুটারের গড় চার্জ হতে সময় লাগে ২.৫ ঘন্টা, সেখানে মাত্র ১৫ মিনিটে RapidX ব্যাটারি প্যাকটি সম্পূর্ণ চার্জড হয়ে যাবে।

এছাড়াও ব্যাটারি সংস্থার তরফে আরও দাবি করা হয়েছে, InstaCharge প্রযুক্তির ব্যাটারিটি ৯ গুন দ্রুত চার্জ হয়, আয়ু এবং পারফরম্যান্সও অন্যান্য স্কুটারের ব্যাটারির তুলনায় ৯ গুণ বেশি। এমনকি, এই ব্যাটারিগুলি -৩০ থেকে -৬০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাতেও কর্মক্ষম। Jitendra New EV Tech এর CEO জানিয়েছেন, জোট বদ্ধ হতে পেরে আমরা ভীষণ খুশি। Log9-এর InstaCharge প্রযুক্তির ব্যাটারি সহ তাদের Rapid EV টু-হুইলারগুলি আসবে। আমাদের এই ব্যাটারিগুলি পণ্য সরবরাহকারী সংস্থার স্কুটারগুলিতে অধিক শক্তি ও পারফরম্যান্স দিতে পারবে বলে আমরা আশাবাদী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories