Prothom Kolkata

Popular Bangla News Website

এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! জানেন বিয়ের তারিখ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে গুঞ্জন। যদিও এ গুঞ্জন নতুন নয় তবে এবারের গুঞ্জন খানিক জোরালো। সাম্প্রতিক একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে রণবীর এবং আলিয়া নাকি এপ্রিল মাসে একে অপরকে বিয়ে করতে প্রস্তুত। যদিও এমনটা মনে করার পেছনে রয়েছে যথেষ্ট কারণ।

কিছুদিন আগেই একটি শাড়ি কউচার ব্র্যান্ডের সিইও এবং ডিজাইনারের সাথে রণবীর এবং আলিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। যা দেখেই তাঁদের অনুরাগীরা অনুমান করছেন যে এটি হয়তো তাঁদের বিয়ের শপিংয়ের শুরু।

প্রসঙ্গত রণবীর এবং আলিয়া একে অপরকে অনেক বছর ধরেই চেনেন। আর তাঁদের জীবনে সম্পর্কের সূচনা হয় আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্রে’ একসঙ্গে কাজ করা থেকে। অর্থাৎ ২০১৮ সাল থেকে একে অপরকে ডেটিং শুরু করছেন তাঁরা। সম্প্রতি বারাণসীতে ছবিটির শুটিং সেরেছেন দুজনেই। এটিই তাঁদের প্রথম একসাথে কাজ। এবছর সেপ্টেম্বরেই মুক্তি পাবে এই ছবি। আর তাঁর আগেই বিয়ে সারছেন এই হবু দম্পতি!

এদিন সেই জল্পনাকে আরো উসকে দিলো রণবীরের মন্তব্য। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানান, “আমাকে কি পাগল কুকুরে কামড়েছে? যে আমি মিডিয়াকে ডেট জানিয়ে দেবো।” প্রসঙ্গত তিনি আরো বলেন, “আলিয়া এবং আমার কাছে সব আছে। শীঘ্রই বিয়ে করার ইচ্ছা, আশা করছি শীঘ্রই করবো।” তবে এই ‘শীঘ্রই’ কতটা শীঘ্রই হতে পারে, তা অভিনেতা প্রকাশ করেননি।

একই প্রসঙ্গে একই সাক্ষাৎকারে আলিয়া জানান, “বিবাহ ট্যাগটি নিয়ে খুব বেশি চিন্তা করি না, মাথায় আছে রণবীরকে বিয়ে করবো, আসলে অনেক দিন ধরেই রণবীরকে বিয়ে করার পরিকল্পনা আছে আমার মাথায়।”

প্রসঙ্গত সম্প্রতি এসএস রাজামৌলির ম্যাগনাম অপাস আরআরআর-ছবিতে অভিনয় করতে দেখা গেছে আলিয়াকে। জুনিয়র এনটিআর এবং রাম চরণের সাথে অভিনয় করেছে তিনি। বর্তমানে মাত্র পাঁচ দিনে বিশ্বব্যাপী ৬০০ কোটি আয় করেছে এই ছবি। যা মহামারীর পরবর্তীকালে সবচেয়ে সফল ভারতীয় চলচ্চিত্র হিসাবে আবির্ভূত হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories