Prothom Kolkata

Popular Bangla News Website

ফের ভয়ঙ্কর অগ্নিকাণ্ড রাজ্যে, ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কর্মী আবাসনে অগ্নিদগ্ধ ৩

।। প্রথম কলকাতা।।

রহস্যজনক অগ্নিকাণ্ড। কীভাবে আগুন ধরল আবাসনে তা জানা যায়নি কিন্তু সেই আগুনে প্রায় ৮০ শতাংশ ঝলসে গেল ইছাপুর রাইফেল ফ্যাক্টরি এক কর্মীর স্ত্রীর। স্ত্রীকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হলেন স্বামী এবং অন্য এক যুবক। ঘটনাটি ঘটেছে ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কর্মী আবাসনের একটি ঘরে। ওই বধূকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয় । কিন্তু প্রাথমিক চিকিৎসার পর তাকে স্থানান্তরিত করা হয়েছে সাগর দত্ত হাসপাতালে। বাকি দুই যুবকের শরীরেও অগ্নিদগ্ধের চিহ্ন স্পষ্ট বলে জানা যাচ্ছে।

ওই কর্মী আবাসনের বাসিন্দা তিষা দাস, বুধবার দুপুর নাগাদ ব্যাপকভাবে আগুনে ঝলসে যায় । তাকে বাঁচাতে আগুনে ঝাঁপিয়ে পড়ে তাঁর স্বামী রাজা দাস এবং রাজকুমার দাস নামে আরও এক যুবক। ওই মহিলার দেহের ৮০% অংশই আগুনে পুড়ে গিয়েছে বলে জানায় চিকিৎসকরাস। পাশাপাশি ওই দুই যুবক অগ্নিদগ্ধ হলেও তাদের অবস্থা স্থিতিশীল কিন্তু কীভাবে আচমকা ফ্যাক্টরির কর্মী আবাসনের ঘরে এমন অগ্নিসংযোগ ঘটল সেই সম্পর্কে কোনো স্পষ্ট তথ্য জানা যায়নি।

ওই মহিলার প্রাথমিক চিকিৎসার পর তাঁর শারীরিক অবস্থা অবনতি হওয়ার ফলে তাকে সাগর দত্ত হাসপাতালে স্থানান্তরিত করা হয় । আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। এই ঘটনাকে ঘিরে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কর্মী আবাসনে। এমন ভয়ঙ্কর অগ্নিকাণ্ড এবং আবাসনের বাসিন্দাদের অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় রীতিমতো রহস্য দানা বেঁধেছে। এই অগ্নিকাণ্ডের নেপথ্যে আসলে কী কারণ রয়েছে তা জানা যাবে আবাসনের অগ্নিদগ্ধ বাসিন্দাদের সঙ্গে কথা বললে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় পুলিশের কোনো পদক্ষেপ চোখে পড়ে নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories