Prothom Kolkata

Popular Bangla News Website

প্রধানমন্ত্রীর ছবি বাড়িতে রাখতেই শুরু হুমকি ! মধ্যপ্রদেশে অবাক কাণ্ড

।। প্রথম কলকাতা ।।

মঙ্গলবার মধ্যপ্রদেশের ইন্দোরে জনশুনানির সময় একটি অদ্ভুত ঘটনা সামনে এসেছে। জনশুনানিতে এক ভাড়াটিয়া অভিযোগ করেছেন যে বাড়িওয়ালা তাঁর বাড়ি থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি সরানোর জন্য তাঁকে ক্রমাগত চাপ দিচ্ছেন এবং তা না করলে বাড়ি খালি করার হুমকি দিচ্ছেন৷ প্রকৃতপক্ষে, প্রতি মঙ্গলবার ইন্দোরে একটি জনশুনানি হয়৷ পুলিশ কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জনশুনানিতে এক ব্যক্তির অভিযোগ শুনে অফিসাররাও অবাক।

পীর গলিতে বসবাসকারী ইউসুফ জনশুনানিতে অফিসারদের কাছে অভিযোগ করার সময় বলেছিলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি তাঁর বাড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ছবি রেখেছেন। কিন্তু বাড়িওয়ালা শরীফ মনসুরী, ইয়াকুব মনসুরী ও সুলতান মনসুরী বাড়ি থেকে একই ছবি সরানোর জন্য ক্রমাগত চাপ দিচ্ছেন এবং তা না করলে বাড়ি খালি করার হুমকি দিচ্ছেন। ইউসুফ বলেছেন যে তিনি দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর আদর্শের সমর্থক এবং তাই এই আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দীর্ঘদিন ধরে তাঁর বাড়িতে রেখেছিলেন।

এই পুরো বিষয়ে অতিরিক্ত ডিসিপি মনীষা পাঠক সোনি বলেন, অভিযোগকারী জনশুনানিতে এসে অভিযোগ করেছেন যে বাড়িওয়ালা মাননীয় প্রধানমন্ত্রীকে ছবি সরিয়ে ফেলার জন্য চাপ দিচ্ছেন, অন্যদিকে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শে অনুপ্রাণিত হয়ে তাঁর ছবি বাড়িতে রেখেছেন। এটা মত প্রকাশের স্বাধীনতার পরিপন্থী। অভিযোগ পেয়ে সদর বাজার টিআইকে বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories