Prothom Kolkata

Popular Bangla News Website

এপ্রিলেই মুক্তি পাবে ‘প্র্যাঙ্কেনস্টাইন’ প্রকাশ্যে এল সিরিজের অফিসিয়াল পোস্টার

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাংলা নববর্ষ জুড়ে সিনেমা প্রেমিদের জন্য একের পর এক আসছে নতুন ছবি। কিছু প্রেক্ষাগৃহে আবার কিছু ওয়েব সিরিজে। আর সেই মতোই এবার ‘টিকটিকি’র পর ওয়েব সিরিজে আসছে  ‘প্র্যাঙ্কেনস্টাইন।’ এখনেও অভিনয় করতে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। ইতিমধ্যে শেষের পথে শুটিং-এর কাজ। এবছর এপ্রিলেই ‘ক্লিক’ ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ।

সিরিজের নাম ও লুক আগেই ঘোষণা করা হলেও প্রকাশিত হয়নি সিরিজের পোস্টার। এবার মঙ্গলবার রাতে প্রকাশ্যে এসেছে ‘ক্লিক’ অরিজিন্যাল সিরিজ ‘প্র্যাঙ্কেনস্টাইন’-এর অফিসিয়াল পোস্টার। যেখানে বড় চেয়ারে সিগারেট হাতে দেখা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। আর পোস্টারের পেছন দিকে রয়েছে তিনটি মুখোশ পরিহিত অবয়ব।

সাগ্নিক চট্টোপাধ্যায় পরিচালিত এবং মিল্কি ওয়ে প্রযোজিত এই সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুণ্ডু, রেমো, ভাস্কর দত্ত, রোহিনী চট্টোপাধ্যায়, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাসগুপ্ত ও অয়ন্তিকা পালকে।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে সিরিজে অভিনীত কৌশিক গঙ্গোপাধ্যায়ের প্রথম লুক। যা দেখে স্পষ্ট ছবিতে রহস্য থ্রিলিং-এর ছোঁয়া। যেখানে সাদা পাঞ্জাবীর ওপর কালো শাল, হাতে নাইন এম এম পিস্তল। যদিও তা কখনো হাতে আবার কখনো দেখা গেছে বাজারের থলিতে। আর এই সমস্ত গল্প অবর্তিত হয়েছে ‘প্র্যাঙ্ক’ ভিডিও তৈরি করা চারটে ছেলের দলকে নিয়ে। এই প্র্যাঙ্কস্টার দলের নাম ‘প্র্যাঙ্কেনস্টাইন।’ সদ্য আয়োজিত ইউটিউব ফ্যানফেস্টে তাঁরা আমন্ত্রিত থাকেন। আর সেই আনন্দ উদযাপনের জন্যই তাঁরা পৌঁছে যায় প্রাচীন শতাব্দীর এক ভুতুড়ে বাড়িতে। চার বন্ধু, রুবেন, ভিকি, শিরিন এবং আরু মিলে শুরু করে পার্টি। কিন্তু পানীয় ফুরিয়ে যাওয়ায় রুবেন, ভিকিকে বাইরে যেতে হয়। তারপরেই সেখানে আবির্ভাব ঘটে রহস্যময় এক প্রৌঢ়ের। যার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। যিনি নিজেকে ‘প্র্যাঙ্কেনস্টাইন’ দলের ভক্ত বলে দাবি করেন এবং তাঁদের সামনে এক অদ্ভুদ প্রস্তাব রাখেন। আর তাতে রাজি না হলে অঘটন ঘটতে পারে বলে জানান ওই ব্যক্তি। উপায় না দেখে রুবেন, শিরিন এবং ভিকি বেরিয়ে পড়ে প্রৌঢ়র ইচ্ছাপূরণের উদ্দেশে। আর এদিকে আরু জামিন হিসেবে রাজবাড়িতেই প্রৌঢ়র হাতে বন্দি থাকে। তারপরেই একটা খুন। ক্রমশ ঘনায় রহস্য জাল। কে কাকে কিভাবে খুন করলো এখন সেই সব প্রশ্নের উত্তর দিতেই এপ্রিলে আসছে সিরিজ। দর্শকমহলের চোখ এখন সেই দিকেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories